টলিউড

রূপঙ্করের মতো হীনমন্যতায় ভুগছেন অনির্বাণ ভট্টাচার্য ও! বলিউড শিল্পীকে খোঁচা দেওয়ায় এই প্রশ্ন উঠছে অনির্বাণ ভক্তদের মনেও

কার্তিক আরিয়ানের অভিনীত ‘ভুলভুলাইয়া ২’ যখন ভালোমতো ব্যবসা করছে, বক্স অফিসে রীতিমতো সাফল্য লাভ করেছে এই ছবি, তখনই কার্তিকের ভুল ধরলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। অনির্বাণ সোশ্যাল মিডিয়ায় খুব একটা অ্যাক্টিভ থাকেন না, অপরকে নিয়ে মন্তব্য‌ করতেও তাকে খুব একটা দেখা যায়নি। তবে সম্প্রতি সেই অনির্বাণ ই কিনা কার্তিকের ভুল ধরলেন!

‘ভুলভুলাইয়া ২’ ছবিতে কার্তিক ছাড়াও টাবু, কিয়ারা আডবানি রয়েছেন। এই ছবি বক্স অফিসে ২৩০.৭৫ কোটি টাকার ব্যবসা করেছে। এই ছবির সাফল্য উদযাপন করবার জন্য কখনো কার্তিক গাড়ি কিনছেন তো কখনো স্কুলপড়ুয়াদের নিজের খরচে ছবিটি দেখাচ্ছেন এবং এই ছবির জন্য কার্তিক সেরা অভিনেতার পুরস্কার‌ও লাভ করেছেন। সেই ছবিতেই কিনা রয়ে গেছে ভুল! আর সেই ভুল ধরলেন বাংলা চলচ্চিত্রের পরিচালক তথা অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য! আসলে এই ছবিতে কার্তিক একটি ভুল বাংলা উচ্চারণ করেছেন তা চোখে পড়েছে অনির্বাণের‌। এই ছবির একটি জায়গায় কিছু বাংলা সংলাপ ছিল যেগুলিকে একেবারেই ত্রুটিহীন ভাবে উচ্চারণ করতে পারেননি কার্তিক। সেই সমস্ত বানান এর মধ্যে ‘কাল’শব্দটির উচ্চারণ তার মুখে হয়েছে ‘কল’, যা ভীষণভাবে শ্রুতিকটু।

অভিনেতাকে সম্বোধন করে অনির্বাণ লিখেছেন, “আপনার নতুন গাড়ি বা চায়নিজ ফুড টেবিলের জন্য শুভেচ্ছা। আন্তরিক অনুরোধ আগামীকাল বাংলায় ‘কাল’, ‘কল’ নয়। প্রসঙ্গত উল্লেখ্য নতুন গাড়ি কিনবার পর সেই ছবিটি ভাগ করে মজা করে কার্তিক লিখেছিলেন,“চাইনিজ খাওয়ার নতুন টেবিল-এই দিন অনির্বাণের পোস্ট দেখে বোঝা গেল যে তিনি নিয়মিত কার্তিকের ইনস্টাগ্রাম লক্ষ্য রাখেন! তবে অনির্বাণ যেভাবে কার্তিককে খোঁচা দিয়েছেন তাতে অবাক হয়েছেন অনির্বাণ ভক্তরাও!” তারা বুঝে পাচ্ছেন না তবে কি অন্যান্য বাঙালি শিল্পীদের মত অনির্বাণ‌ও হতাশা এবং হীনমন্যতায় ভোগেন?

Back to top button