টলিউড

প্রসেনজিতের হবু বৌমা সৌন্দর্যে টেক্কা দেবে বলিউড সুন্দরীদেরকেও! যেমন রূপ তেমনি গুণ, দেখে নিন তৃষানজিৎ এর গার্লফ্রেন্ড এর ছবি

টলিউডে ইন্ডাস্ট্রি রূপে পরিচিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, নব্বই দশক থেকে আজ অবধি তিনি বাংলা চলচ্চিত্র জগতে রাজ করে এসেছেন। অন্নদাতা থেকে শুরু করে প্রাক্তন, অমর সঙ্গী থেকে শুরু করে অটোগ্রাফ, দৃষ্টিকোণের মতো সিনেমাগুলিই তার অভিনয় দক্ষতার প্রমাণ। ভিন্ন ভিন্ন ধারার ছবিতে অভিনয় করে তিনি নিজেকে প্রমাণ করেছেন এবং আজও তিনি টলিউড ইন্ডাস্ট্রিতে সমানভাবে প্রাসঙ্গিক। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছেলে তৃষানজিৎকেও সকলেই কমবেশি চেনেন।

তারকাসন্তান হ‌ওয়ার দরুন তৃষাণজিতের বেশ পরিচিতি ও তৈরি হয়েছে। তাকে দেখতেও একেবারে হিরোদের মত তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন সৃষ্টি হয়েছে যে বাবার ফিল্মের জগতকেই কি বেছে নেবে ছেলে? তবে প্রসেনজিৎ জানিয়েছে যে ছেলের অভিনয়ে নয় ছেলের টান আছে খেলার দিকে। তাই বলা যায় যে আপাতত অভিনয়ে আসছেন না তৃষানজিৎ তবে সম্প্রতি একটি অন্য বিষয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চিত হচ্ছেন তিনি।

তৃসানজিৎ তার instagram প্রোফাইলে একটি সুন্দরী মহিলার সাথে ছবি দেন,যেটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ছবিটি শেয়ার করে অভিনেতা পুত্র লিখেছেন, “দ্য গরম ডাল টু মা‌ই আলু পোস্ত”। যার সাথে তিনি ছবিটি দিয়েছেন তার নাম স্বর্ণালী মুখার্জী, ডানকুনিতে বাড়ি তার। যোধপুরের ওমেন্স পলিটেকনিক থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়া শেষ করে বর্তমানে সোনালী আই এম থেকে বিটেক করছেন। তবে এই ছবি শেয়ার হতেই জোর জল্পনা শুরু হয়েছে অনেকেই বলছেন যে তৃষানজিতের সম্পর্ক রয়েছে এই মেয়েটির সাথে। নেটিজেনরা তো প্রায় ধরেই নিয়েছেন এই সুন্দরী মেয়েটিই প্রসেনজিতের হবু বৌমা!যদিও সবটাই জল্পনা। এমনও হতে পারে যে মেয়েটি তৃষাণজিতের শুধুই বন্ধু, আসলে সত্য কী তা বলতে পারেন একমাত্র তৃষাণজিৎ।

Back to top button