ভাইরাল

লক্ষ লক্ষ টাকার মালিক হয়েও রাস্তা থেকে গোবর তুলে ঘুঁটে দিচ্ছেন অনীক-দেবলীনা! এত দুর্গতি এলো তাদের জীবনে? ভাবতে পারছেন না দর্শক

জনপ্রিয় রিয়েলিটি শো ইস্মার্ট জোড়ি। এখানে রিয়েল লাইফের সব তারকারা এসে হাজির হন এবং নানান রকমের গেম খেলেন। অভিষেক ও তার স্ত্রী থেকে শুরু করে বর্তমানে জিতু নবনীতা সকলেই এই শো তে অংশগ্রহণ করেছেন এবং হাসি মজায় মাতিয়ে রেখেছেন দর্শকদের। এই মঞ্চে টেলিভিশনের রাজা মধুবনী, সুদীপ পৃথা থেকে শুরু করে সম্রাট ময়নারা অংশগ্রহণ করেছিলেন। গায়কদের মধ্যে এই শো মাতাতে এসেছিলেন রুপমকর চৈতালি এবং অনীক দেবলীনা। তারকাদের বাস্তবের জোড়ির সাথে এই খেলা রীতিমতো চমকপ্রদ হয়ে উঠছে দিনকে দিন আর তার সাথে পাল্লা দিয়ে যাচ্ছে জিতের অসাধারণ সঞ্চালনা।

বিভিন্ন সময় এই শোয়ের বিভিন্ন রকম ভিডিও ভাইরাল হয়। কিছুদিন আগেই যেমন একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে দেখা গিয়েছিল যে অমর সঙ্গী খ্যাত জুটি প্রসেনজিৎ আর বিজেয়তা অমর সঙ্গীর গানে নাচছেন অন্যদিকে প্রসেনজিৎ আর ঋতুপর্ণা নাচ করছেন তাদের অভিনীত শ্বশুরবাড়ি জিন্দাবাদ ‘ছবির চোখ তুলে দেখনা’ গানে। সেই চমক কাটিয়ে উঠতে না উঠতেই নতুন চমক দিলো জিৎ সঞ্চালিত এই শো। এবার দেখা যাচ্ছে যে তারকা জুটিরা গ্রামের জীবনের নিত্যদানকার যে কাজ সেই কাজ করছেন!

প্রথমে ভিডিওতে দেখা যাচ্ছে জিৎ বলছেন যে এইবার থেকে গ্রামবাংলা রোজকার কাজ করে দেখানোর চ্যালেঞ্জ নিতে হবে প্রতিযোগীদের। তারপর ভিডিওতে দেখা যাচ্ছে যে অনীক তার স্ত্রী দেবলীনা গ্রাম্য পোশাক ও লুকে হাজির হয়েছেন এক গ্রামে। সেখানে এক মহিলা তাদেরকে গোবর দিয়ে ঘুঁটে দিতে বলছেন। প্রথমে ঘুঁটে দেওয়ার কথায় ভিরমি খেলেও পরে অনীককে দেখা যায় গোবর তুলতে! সত্যি শো এর চক্করে কত কিছুই না করতে হচ্ছে সেলেবদের!ভাবা যায়!

Back to top button