বলিউড

‘সুপারস্টার সিঙ্গার ২’এ খুদে মানির গান শুনে ঝরঝর করে কেঁদে ফেললেন বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জিলাল! ছেলের গান শুনে ঝরঝরিয়ে কাঁদলেন মানির মা

গান এমন একটা জিনিস যা খুব সহজেই মানুষের হৃদয়কে স্পর্শ করে। গানের সুর যখন শ্রোতার হৃদয়কে ছুঁয়ে যায় তখন গায়ক আর শ্রোতা একাত্ম হয়ে ওঠে‌। এই কারণেই গানের রিয়েলিটি শো গুলির এত রমরমা ‌। ‘ সুপারস্টার সিঙ্গার টু ’ এর মঞ্চে বিভিন্ন জায়গা থেকে প্রতিভারা ভিড় করে আসছেন। এই সকল প্রতিভাদের মধ্যে প্রতিযোগী মানি তার গান দিয়ে সকলের মন জয় করে নিচ্ছেন। সম্প্রতি তার গান শুনে রিয়েলিটি শো এর বিচারকরা পর্যন্ত কেঁদে ফেলেছেন। আসলে গান যদি অন্তরকে ছুঁয়ে যায় তাহলে সেই গান শুনে চোখ থেকে জল আসাটাই স্বাভাবিক। কিন্তু একটি রিয়েলিটি শো এর মঞ্চে খুদে মানির গান শুনে যখন বিচারক জাভেদ আলি কাঁদতে শুরু করেন, তখন সেই গানের অনবদ্যতা নিয়ে যেন আর কোন প্রশ্ন থাকে না।

‘তু কিতনি আচ্ছি হে’ এই গানটি সুপার সিঙ্গারের মঞ্চে গাইছিল মানি,তার জাভেদ আলি সুরেলা কন্ঠের স্বর শুনে মুগ্ধ হয়ে যান বিচারক আলকা ইয়াগ্নিক ও হিমেশ রেশমিয়া। গান চলাকালীন অরুনিতা কাঞ্জিলাল কাঁদতে শুরু করেন এমনকি বিচারকের আসনে থাকা জাভেদ আলিও তার চোখের জল আটকে রাখতে পারেননি। বিচারকদের সাথে সাথে সকল ক্যাপ্টেনদের মন জয় করেছে এই খুদে।

তু কিতনি আচ্ছি হে গানটি গাইতে গাইতে ইমোশনাল হয়ে পড়েছিল মানি ও তবে গানের সুরে কিন্তু এতোটুকু‌ও তাল কাটেনি। ছেলের মুখে এই গান শুনে মানির মাও কাঁদতে শুরু করেন। কিন্তু অবাক লাগে তখন যখন মানির গান শুনে ইমোশনাল হয়ে পড়েন বিচারকরা। এই ভিডিওটি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এবং প্রত্যেকেই খুদে মানির গানের অসম্ভব প্রশংসা করেছেন। ‘The great videos’ ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার হওয়ার পর প্রচুর মানুষ ইতিমধ্যেই তা দেখে ফেলেছেন।

Back to top button