বাংলা সিরিয়াল

বং ক্রাশ মিঠাইয়ের ক্রাশ কে জানেন? ১ নয় ৩ জনের নাম নিলেন মিঠাই! নিজের স্বয়ম্বরে কোন তিন অভিনেতাকে দেখতে চান সৌমিতৃষা? অবাক উত্তর মিঠাইয়ের

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। অসংখ্য বার বঙ্গ সেরা হওয়া‌ এই ধারাবাহিকের জনপ্রিয়তা প্রশ্নাতীত। মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর তো প্রচুর ফ্যান ফলোয়ার্স, তার মিষ্টি হাসি এবং সৌন্দর্য্যে ঘায়েল হয়ে যান সকলেই। কিন্তু অভিনেত্রীর পছন্দের তালিকায় কারা থাকেন এই প্রশ্ন কম বেশী সকলেরই মনে আসে। যদিও মিঠাই ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায়কে একতরফাভাবে মিঠাই ভালোবাসেন বলে শোনা যাচ্ছে,এমনকি এও শোনা যাচ্ছে যে, আদৃত ভালোবাসেন ধারাবাহিকের দিদিয়াকে আর মিঠাই কে সে নাকি দিদিয়ার জন্য প্রত্যাখান করেছে, যে কারণে এই তিন অভিনেতা অভিনেত্রীর মধ্যে অফ স্ক্রিন কথা বলাও বন্ধ। যদিও এই পুরো বিষয়টিকেই পুরোপুরি গুজব বলে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।

পুরোটাকেই ভিত্তিহীন এবং মিথ্যা বলেন তিনি। বাস্তবে তার পছন্দের সেলবক্রাশ অন্য কেউ। সম্প্রতি বং ক্রাশ সৌমিতৃষা জবাব দিলেন তার ক্রাশ কারা? বাস্তবে কোন তিন অভিনেতাকে পছন্দ করেন মিঠাই এই প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী স্বয়ং।

একটি সংবাদমাধ্যমের তরফ থেকে এই প্রশ্ন করতে গিয়ে সাংবাদিক ভুলক্রমে অভিনেতার বদলে অভিনেত্রী বলে বসেন, এতে সৌমিতৃষা বলেন,“আমি কিন্তু পুরোপুরি স্ট্রেট। এমনিতেই আমার নামের সঙ্গে ছেলেদের নাম জুড়ছে। এবার মেয়েদের নাম ও জুড়ছে।” এরপর অভিনেত্রী তার পছন্দের তিন অভিনেতার কথা বলেন। মিঠাই পছন্দের ৩ অভিনেতার মধ্যে প্রথমেই আছেন জ্যাকব এলর্ডি। ইনি হলিউডের বিখ্যাত তারকা। নেটফ্লিক্সের রোমান্টিক কমেডি ছবি ‘দ্য কিসিং বুথ ২’তে অভিনয় করেছেন ২৪ বছরের এই তারকা।

এরপর মিঠাই রানী বলেন জ্যাকব এলর্ডির পাশাপাশি আরো দুজন আছেন যারা তার খুব পছন্দের। এরা দুজন হলেন বলিউডের কিং খান শাহরুখ খান ও বলিউডের কৃশ অর্থাৎ হৃত্বিক রোশন।

Back to top button