বাংলা সিরিয়াল

নিজের অধিকার ছিনিয়ে নেওয়ার লড়াইয়ে গুড্ডি কি পাশে পাবে অনুজকে? সামনে এলো ‘গুড্ডি’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও

ধারাবাহিক প্রেমী মানুষদের বিকেল হলেই ধারাবাহিক গুলি দেখার সময় হয়ে যায়। সারা দিনের ক্লান্তি পরিশ্রম পাশে রেখে বাড়ির সকল মা কাকিমারা টিভির পর্দায় বসে পড়ে তাদের পছন্দের ধারাবাহিক গুলি দেখার জন্য। বিনোদন জগতের একটি বড় অংশ হিসেবে এই ধারাবাহিকে তুলে ধরা হয়। বর্তমানে ধারাবাহিকগুলো চাহিদা বিপুল। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই বিভিন্ন ধরনের ধারাবাহিক আনা হচ্ছে প্রতিটি চ্যানেলে। কিন্তু প্রতি ধারাবাহিকের ওই একই ধরনের গল্প। অবৈধ সম্পর্ক, ত্রিকোণ প্রেম, শাশুড়ি বৌমার ঝগড়া ঝাটি, কুটকাচালি এই সবে ভর্তি। সেরকমই একটি ধারাবহিক হল স্টার জলসার গুড্ডি।

ধারাবাহিককে প্রথম থেকেই দেখানো হয় পাহাড়ে এক ছটফটে চঞ্চল মেয়ে গুড্ডি ছোট থেকেই স্বপ্ন দেখে একজন বড় পুলিশ অফিসার হবে সে। তার পুলিশ অফিসার হওয়ার এই লড়াইয়ে সে নিজের আইডল মনে করে তার শিরিন দিদির হবু স্বামী অনুজ কে। কিন্তু বিভিন্ন ঘটনাচক্রে অনুজ বাধ্য হয় গুড্ডি কে বিয়ে করতে। আর এইসব এর পরেই অনুজ, গুড্ডি এবং শিরিন এর মধ্যে আলাদা রকমের একটি সম্পর্ক তৈরি হয়। শিরিন মনে মনে এখনো অনুজ কে ভালবাসে আর অনুজ ও শিরিন কেই ভালোবাসে। গুড্ডি কে নিজের স্ত্রী হিসেবে স্বীকার করতে একটুও রাজি নয় সে। এদিকে গুড্ডি ও নিজের স্ত্রীর অধিকার ছাড়বেনা। দাঁতে দাঁত কামড়ে পড়ে আছে নিজের শ্বশুরবাড়িতে। আর এইসবের মাঝেই সামনে এলো ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও।

ধারাবাহিকের প্রমো ভিডিওতে দেখানো হচ্ছে অনুজের জন্মদিন পালন করছে গোটা পরিবার। সেখানে উপস্থিত রয়েছে শিরিন এবং গুড্ডি ও। গুড্ডি দূরে দাঁড়িয়ে রয়েছে এবং শিরিনের পাশে দাঁড়িয়ে অনুজ কেক কাটছে। কেক কাটার পর নিজের হাতে শিরিন কে কেক খাইয়ে দেয় সে। এরপর শিরিন চলে যেতে চাইলে গুড্ডি বাধা দিয়ে বলে শিরিন এই বাড়ির অতিথি, না খেয়ে চলে গেলে গুড্ডি শ্বশুরবাড়ির অমঙ্গল হবে। এই কথা শুনে শ্বশুরবাড়ির কিছু লোক যারা গুড্ডিকে একেবারেই পছন্দ করে না তারা বলে ওঠে কে কাকে বলছে। তার উত্তরে গুড্ডি কড়া জবাব দেয়। তাদের চোখে গুড্ডি এই বাড়ির অতিথি হতে পারে কিন্তু আইনের চোখে গুড্ডি এই বাড়ির বউ। সুতরাং বোঝাই যাচ্ছে গুড্ডি কতটা তৎপর হয়ে উঠেছে নিজের অধিকার নিয়ে। সে বারবার বুঝিয়ে দিতে চাইছে যে সে এইবারের একজন। তবে গুড্ডির এই কঠিন লড়াইয়ে নিজের স্বামী অনুজ কে কি পাশে পাবে সে? আগামী ২রা এবং ৩রা জুলাই দেখা যাবে এই ধারাবাহিকের বিশেষ পর্ব।

Back to top button