ভাইরাল

ভুবন বাদ্যকর এবং রানু মন্ডল এর মত এবারে গান গেয়ে ভাইরাল হলেন বর্ধমান জেলার মিলন কুমার! খালি গলাতেও অসাধারণ, বর্ধমানের মিলন কুমারের গাওয়া গান প্রাণ জুড়িয়ে দেয়

একসময় গান গেয়ে ভাইরাল হয়েছিলেন রানাঘাট স্টেশনের রানু মন্ডল এর পরে বীরভূমের ভুবন বাদ্যকর। এরা সকলেই সোশ্যাল মিডিয়ায় নিজের গানের মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছিলেন রাতারাতি। সহজেই সকলের নজরে এসেছিলেন তারা। এবার সেই তালিকায় নাম লেখালেন বর্ধমানের মিলন কুমার। পূর্ব বর্ধমানের বর্ধমান এক নম্বর ব্লকের নিত্যানন্দপুরের একজন বাসিন্দা মিলন কুমার। একেবারেই গরিব দুস্থ পরিবার থেকে উঠে আসা একজন শিল্পী।

ছোট থেকে কখনোই মিলন কুমার কারো কাছে গানের তালিম নেননি সেভাবে। শুধুমাত্র তার বাবার কাছেই গানের চর্চা করেছেন। কখনো সেভাবে বড় মঞ্চে গান গাওয়ার সুযোগ পাননি। বর্ধমান এলাকার লোকাল ট্রেন গুলি করে ঘুরে গান করেন তিনি। সেখানেই তাঁর গান প্রত্যেকে শোনেন এবং এরকমই একদিন লোকাল ট্রেনে গান গাইতে গাইতে ক্যামেরাবন্দি হন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা মাত্রই ভাইরাল। এরপর তিনিও ভুবন বাদ্যকর এবং রানু মন্ডলের মতন ভাইরাল হয়ে পড়েন রাতারাতি।

ভাইরাল হওয়ার পরই তার জনপ্রিয়তা চোখে পড়ার মতন। চারিদিক থেকেই এখন ডাক পাচ্ছেন মিলন বাবু। এমনকি গোধূলি বেলা মিউজিক সংস্থার তরফ থেকে অফার পর্যন্ত পেয়েছেন। খুব শীঘ্রই তাদের চ্যানেলের তরফ থেকে মিলন কুমারের একটি মিউজিক ভিডিও লঞ্চ হতে চলেছে।

Back to top button