বাংলা সিরিয়াল

আদৃত রায় বাস্তবে বাড়িতে কেমন? মুখ খুললেন উচ্ছেবাবুর নিজের মা! ধারাবাহিকে আমরা উচ্ছে বাবুকে ঠিক যেমন দেখি বাস্তব জীবনে কিন্তু আদৃত, একেবারেই সেরকম নয়, বাড়িতে ভীষণ দুষ্টুমি করে আদৃত জানালেন আদৃত এর মা

বর্তমানে সকল সিরিয়াল প্রেমীর কাছেই জি বাংলার মিঠাই ধারাবাহিক অত্যন্ত পছন্দের। শুরু থেকে মিঠাই ধারাবাহিক সকলের মন জয় করে নিয়েছে। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র মিঠাই এবং সিদ্ধার্থের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায় কে। বর্তমানে আদৃত রায়ের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। বাংলার সব মেয়েরাই তার ওপরে ফিদা। আদৃত এর মত জীবন সঙ্গী পেতে যেনো মরিয়া হয়ে উঠেছে সকলে। আদৃত এর স্টাইল, ফ্যাশন, লুক সবকিছুই মন জয় করে নিয়েছে প্রত্যেকের।

আর নিজের প্রিয় হিরোর ব্যক্তিগত জীবন সম্পর্কে আগ্রহ থাকবে না সেটা কি কখনো হয়? দর্শকদের বরাবরই নায়ক-নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক প্রশ্ন থাকে। আদৃত এর ব্যক্তিগত জীবনেও মানুষের অনেক কৌতুহল। সম্প্রতি এক সাংবাদিক সাক্ষাৎকারে আদৃতার মা আদৃত সম্পর্কে বেশকিছু সিক্রেট তথ্য ফাঁস করেছেন। আপনারা প্রত্যেকেই জানেন আদৃত দুর্দান্ত গান করে। তার গানের গলায় মুগ্ধ হাজার হাজার দর্শক।

মিঠাই ধারাবাহিকে আমরা যেমন আদৃত কে চুপচাপ শান্ত স্বভাবের দেখি। বাস্তবে আদৃত একেবারেই তেমন নয়। আর আদৃত এর মা জানিয়েছেন বাস্তব জীবনে আদৃত খুবই দুষ্টু স্বভাবের। ছোটবেলায় প্রচন্ড দুষ্টু ছিল সে এবং তার কারণে হাতা খুন্তি সমস্ত কিছু দিয়েই ছোটবেলায় মার খেতে হয়েছে তাকে। মায়ের সাথে নাকি হামেশাই ঝগড়া বেধে যায় তার।

বাড়িতেও খালি গলায় গান করে আদৃত। তার মা মাঝে মাঝে বিরক্ত হয়ে চুপ করতে বললে মাকে রাগিয়ে দেওয়ার জন্য নাকি আরো জোরে জোরে ইচ্ছে করে গান করতে থাকে সে। এছাড়াও আদৃত এর মা জানিয়েছেন আদৃত বয়সেই বড় হয়েছে কিন্তু তার ম্যাচুরিটি এখনো আসেনি। পাশাপাশি ছেলের অভিনয়ের প্রশংসা করেন তিনি। ছেলের অভিনয় দেখে গর্ববোধ হয় সেটাও জানান। এমনকি সময়ের সাথে সাথে ধীরে ধীরে দায়িত্ববোধও বাড়ছে তার।

Back to top button