বাংলা সিরিয়াল

কিশোর কুমারের অসাধারন গান গেয়ে সকলের মন আরো একবার জয় করে নিল নরেন্দ্রপুরের ছোট্ট হৃদিস্রোতা! মিষ্টি মেয়ের গান শুনে হাঁ সকলে

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইউটিউব, ফেসবুকের মাধ্যমে আগেই ভাইরাল হয়েছিল এ বছরে সারেগামাপার খুদে প্রতিযোগি হৃদিস্রোতা মন্ডল। নরেন্দ্রপুর এর খুদে এই মেয়ের গানের গলায় মুগ্ধ সকলে এবারে সারেগামাপার মঞ্চে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করতে এসেছিল সে। এখানে এসেও বিচারকদের মন জয় করে নিয়েছে খুব সহজেই। অডিশন পর্বে এসে হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া গান গেয়ে সকলকে অবাক করে দিয়েছিল এবার আবার তাকে কিশোর কুমারের গান গাইতে শোনা যাবে।

আগামীকাল সারেগামাপার মঞ্চে গ্র্যান্ড প্রিমিয়াম পর্ব অনুষ্ঠিত হতে চলেছে। ইতিমধ্যে সেই প্রোমো ভিডিও সকলের সামনে এসেছে এবং প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে মঞ্চে ‘আ চলকে তুঝে লেকে চলুঁ’ গানটি গাইছে হৃদিস্রোতা।ছোট্ট হৃদিস্রোতা গলায় অসাধারন এই গানটি শুনে প্রত্যেকেই অবাক। সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ তার বিচারক শান্তনু মৈত্র বলে ওঠেন ‘ওই এতো মিষ্টি করে গাস…অসাধারণ’। মহাগুরু পন্ডিত অজয় চক্রবর্তী বলেন ‘লক্ষ্মী সোনা মা’। এছাড়াও উপস্থিত সকলেই তাকে আশীর্বাদে ভরিয়ে দেয়।

উল্লেখ্য এবার সারেগামাপার মঞ্চে বেশ কিছু খুদে কচিকাঁচা রয়েছে ঠিকই কিন্তু তারা প্রতিযোগিতা থেকে বাইরে। কারণ এইটুকু বয়সেই ছোটদের প্রতিযোগিতার দৌড় থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছে পন্ডিত অজয় চক্রবর্তী। সেটা তিনি আগে দিনই জানিয়ে দেন সকল কে। ফেসবুকে লোকগান ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবিমন বান্ধিবি কেমনে?’ গেয়ে ভাইরাল হয়েছিল হৃদিস্রোতা। বর্তমানে ফেসবুকে তার ৯০০০ ফলোয়ার্স রয়েছে এবং ইউটিউবে তার নিজস্ব একটি চ্যানেল রয়েছে। সেখান থেকেই তার বিভিন্ন গানের ভিডিও ভাইরাল হয়ে পড়ে।

Back to top button