ভাইরাল

‘আমাদের কোনদিনই মাখোমাখো সম্পর্ক ছিল না’! সিনেবাপ মৃন্ময়ের স্ত্রী রুমার বিস্ফোরক পোস্টে চাঞ্চল্য নেটদুনিয়ায়, স্বামী-স্ত্রীর বিচ্ছেদের গুঞ্জন অনুগামীদের মধ্যে

সম্প্রতি ‘দাদাগিরি’র একটি অত্যন্ত জনপ্রিয় পর্বে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছিল বাংলার বিভিন্ন জনপ্রিয় ইউটিউবারদের। সেই তালিকায় ছিলেন বাংলার জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত। এর পরেই তাকে আক্রমণ করে বসে ছিলেন আরেক জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর সিনেবাপ ওরফে মৃন্ময় দাস। পাশাপাশি জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলেছিলেন তিনি।

এরপরই কিরণ দত্ত পাল্টা উত্তর দিতেই তুমুল ঝামেলা শুরু হয়ে যায় তাদের মধ্যে। এবার গোটা প্রসঙ্গটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট করে রীতিমতো চাঞ্চল্য ফেলে দিলেন সিনেবাপের স্ত্রী রুমা। এদিন একটি দীর্ঘ সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে তিনি জানিয়েছেন ধীরে ধীরে বদল আসছিল তার স্বামীর চরিত্রের মধ্যে। তবে সমস্ত ইউটিউবারদের ঝামেলা থামিয়ে এবার একে অপরকে বোঝার সময় এসেছে বলে দাবি করতে দেখা গেছে তাকে।

পাশাপাশি মৃন্ময় এর সঙ্গে তার কোন দিনই মাখোমাখো সম্পর্ক না থাকলেও একে অপরের সঙ্গে ইয়ার্কি মারতে মারতে প্রেমে পড়ে গিয়েছিলেন বলে দাবি করতে দেখা গেছে তাকে। তবে এদিন সিনেবাপের অনুগামীদের একটি বড় অংশ দাবি করেছিলেন রুমা তার স্বামীকে যথেষ্ট সমর্থন করছেন না। এদিন সে ব্যাপারে মুখ খুলে রুমা জানিয়েছেন তিনি খুব ভাল করে জানেন তার স্বামীকে কেমন ভাবে সমর্থন করতে হয়। পাশাপাশি দুজনের মধ্যেকার বিচ্ছেদের গুঞ্জনও উড়িয়ে দিতে দেখা দিয়েছে তাকে।

Back to top button