ভাইরাল

ফাঁকা ঘরে সাহসী পোশাকে উন্মুক্ত নাভি! অভিনেত্রী ঋত্বিকা সেনের বেলি ডান্স দেখে চরম উত্তেজিত পুরুষ অনুগামীরা, দেখুন ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋত্বিকা সেন। বনি সেনগুপ্ত থেকে শুরু করে টলিউড সুপারস্টার দেবের মত প্রথম শ্রেণীর নায়কদের সঙ্গে ইতিমধ্যেই অভিনয় করে ফেলতে দেখা গিয়েছে তাকে। তাছাড়াও রাজ চক্রবর্তীর মত প্রথম শ্রেণীর পরিচালকের পছন্দের অভিনেত্রী তিনি। পাশাপাশি মিউজিক ভিডিওতে নিয়মিত কাজ করে থাকেন অভিনেত্রী।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি মাঝেমধ্যেই সেখানে অনুগামীদের সঙ্গে নানান রকম ভিডিও ভাগ করে নিতে দেখা যায় তাকে। তবে অনুগামীদের দাবি মেনে বর্তমানে একাধিক নাচের ভিডিও শেয়ার করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রী ঋত্বিকা সেনকে। এবার তেমনই একটি নাচের ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুন ধরিয়ে দিলেন অভিনেত্রী। কারণ এদিন বিদেশি গানের যে নাচের ভিডিও অভিনেত্রী পোস্ট করেছেন সেখানে সাধারণ কোরিওগ্রাফির সঙ্গে রীতিমতো বেলি ডান্স করতে দেখা গেছে অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

যা দেখার পর মুগ্ধ হয়ে গেছেন তার অনুগামীরা। ফলস্বরূপ এদিন অনুগামীদের কাছ থেকে আরও এরকম নাচ দেখানোর অনুরোধ পেতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত এর আগে বড় পর্দার একাধিক সিনেমায় নিজের নাচের প্রতিভা প্রদর্শন করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে বর্তমানে নাচের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের মন জয় করে নিয়েছেন তিনি।

Back to top button