ভাইরাল

‘কাঁচা বাদাম অতীত’! গান ছেড়ে এবার অভিনয় জগতে আত্মপ্রকাশ করতে চলেছেন ভুবন বাদ্যকর, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল পোস্টার

বেশ কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুমুল জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। এরপর ব্যাপক পরিবর্তন আসতে দেখা গিয়েছে তার জীবনযাত্রায়। প্রশাসনের কাছ থেকে মিলেছে সংবর্ধনা, পাশাপাশি মুম্বাইতে গিয়ে নতুন গানের রেকর্ডও করে এসেছেন তিনি। এরপর বাংলাদেশের জনপ্রিয় গায়ক হিরো আলমের সঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছে তাকে।

এসবের মধ্যেই এবার জানা গেল গানের পাশাপাশি অভিনয় জগতেও আত্মপ্রকাশ করতে চলেছেন সকলের প্রিয় বাদাম কাকু। ইতিমধ্যেই সামনে এসে গিয়েছে তার অভিনয়ের প্রথম নমুনার পোস্টার। তবে ছোটপর্দা কিংবা বড় পর্দায় নয় বরং জানা গিয়েছে ভুবন বাদ্যকর যাত্রাপালায় অভিনয়ের মাধ্যমে শুরু করতে চলেছেন তার অভিনয় জীবন। ইতিমধ্যেই নির্মাতা যাত্রা কোম্পানির তরফে জানানো হয়েছে আগামী বছর দর্শকরা দেখতে পাবেন এই যাত্রাটি।

‘খোকাবাবুর খেলাঘর’ নামের এই যাত্রায় ‘হারানো বিবেকের’ ভূমিকায় অভিনয় করতে চলেছেন সকলের প্রিয় বাদাম কাকু। এদিন সোশ্যাল মিডিয়ায় এই যাত্রার পোস্টার ভাইরাল হতেই নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন গানের পাশাপাশি অভিনয় প্রতিভা কতটা ফুটিয়ে তুলতে সক্ষম হন ভুবন বাবু, তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button