বাংলা সিরিয়াল

‘আদৃত জন্মদিনে ভক্তদের জন্য খোলা রাখেন স্টুডিওর দরজা, অপরদিকে শন পাড়ি দেন গোয়াতে, এটাই পার্থক্য’! নেটদুনিয়ায় তুমুল ঝামেলা ‘মিঠাই-মনফাগুন’ ভক্তদের মধ্যে

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেতা আদৃত রায়। পাশাপাশি এবার নতুন করে অনুগামীদের মন জয় করে নিতে দেখা গেছে তাকে। প্রসঙ্গত সম্প্রতি অনুগামীদের সঙ্গে জন্মদিন পালন করেছেন ছোটপর্দার সিদ্ধার্থ এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের তিনি জানিয়েছিলেন জন্মদিন উপলক্ষে তিনি যেখানে এই মুহূর্তে ধারাবাহিকের শুটিং করছেন অর্থাৎ এই ভারত লক্ষ্মী স্টুডিওr দরজা খোলা থাকবে অনুগামীদের জন্য।

এবং প্রতিশ্রুতি রক্ষা করে এদিন অনুগামীদের সঙ্গে জন্মদিন পালন করতে দেখা গেছে তাকে। তবে তারপরই অভিনেতার অনুগামীদের একটি বড় অংশ তুমুল আক্রমণ করে বসেন স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের নায়ক শন ব্যানার্জিকে। কারণ নিজের জন্মদিন পালন করার জন্যে কিছুদিন আগে গোয়াতে পাড়ি দিতে দেখা গিয়েছিল অভিনেতাকে। সেখানে অভিনেতা অনুগামীদের নয়, বরং সঙ্গে নিয়ে গিয়েছিলেন নিজের খুব কাছের কিছু বন্ধুদের।

এবং এখানেই এই দুই অভিনেতার মধ্যে পার্থক্য বলে এদিন দাবি করতে দেখা গিয়েছে মিঠাই ভক্তদের। তবে পাল্টা প্রতিবাদ করেছেন অভিনেতা শন ব্যানার্জির অনুগামীরা। তারা জানিয়েছেন অভিনেতা আদৃত রায়ের মতো অনুগামীদের কাছ থেকে উপহার নিতে দেখা যায়নি তাদের প্রিয় অভিনেতা শন ব্যানার্জিকে।

Back to top button