টলিউড

শ্রাবন্তীর যে কোনো ছবিই নেটিজেনদের পাগল করার জন্য যথেষ্ট! ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

বাংলা টলিউড ইন্ডাস্ট্রি প্রথম সারির অভিনেতাদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অন্যতম একজন। নিজের রূপ এবং অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকদের নজর কাড়েন বরাবর। বিশেষ করে তার রুপের ঝলকে পাগল অসংখ্য পুরুষ। সোশ্যাল মিডিয়াতেও দারুন সক্রিয় থাকেন অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ভক্তদের উদ্দেশে বিভিন্ন ছবি, ভিডিও ইত্যাদি পোস্ট করতে থাকেন। আর মুহূর্তের মধ্যেই সেই ছবি ভিডিও গুলোতে লক্ষ লক্ষ লাইক, কমেন্ট ভরে ওঠে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সম্প্রতি মুক্তি পেতে চলেছে শ্রাবন্তীর আগামী কমেডি হরর ফিল্ম ‘ভয় পেয়ো না’। ছবিতে ওম সাহানি বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী। আগামী ২৭ শে মে সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি। বর্তমানে ছবির প্রচার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

ঘুরে বেড়াতে দারুণ ভালোবাসেন অভিনেত্রী। মাঝেমধ্যে ছুটি পেলেই এদিক-ওদিক ঘুরতে বেরিয়ে পড়েন। আর সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নেন। সঙ্গে থাকে তার ছেলে এবং ছেলের গালফ্রেন্ড। যেমন কিছুদিন আগেই দুবাই থেকে ঘুরে এসেছেন অভিনেত্রী সেখান থেকেই বিভিন্ন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্ট।

সম্প্রতি শ্রাবন্তী নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন যে ছবিতে তাকে সবুজ রঙের একটি লং গাউন এবং হীরের সুন্দর গয়না পরে দেখা গিয়েছে। হালকা মেকআপ এবং খোলা চুলে শ্রাবন্তী রুপ যেন ঝলসে পড়ছে। শ্রাবন্তী এই ছবিতে অসংখ্য লাইক এবং কমেন্টসের ভরে উঠেছে। সকলেই তার রূপের প্রশংসা করেছেন। যদিও মাঝখানে তিনবার বিয়ে ভেঙে যাওয়ার কারণে তাকে নিয়ে অনেক ট্রল সমালোচনা করা হয়েছিল। কিন্তু সেইসব এ বিশেষ পাত্তা দেন না অভিনেত্রী। নিজের জীবন নিজের মতো করে চালিয়ে নিয়ে যাওয়ায় তিনি বিশ্বাসী। এমনকি রাজনৈতিক ময়দানে তাকে ট্রোল হতে হয়েছে। কিন্তু এসবের পরেও অসংখ্য ভক্ত রয়েছে শ্রাবন্তী, যারা শ্রাবন্তীর রূপে মুগ্ধ।

Back to top button