বাংলা সিরিয়াল

সৌমিত্রিশা কে হারিয়ে দিলেন সোনামনি সাহা? ধারাবাহিক থেকে সরাসরি ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখতে চলেছে অভিনেত্রীর সোনামনি, সকলের প্রিয় মোহর কে এবার দেখা যাবে ওয়েব সিরিজের দুনিয়ায়

ধারাবাহিকের হাত ধরে অনেক অভিনেতা-অভিনেত্রীরা দর্শকের মনে জায়গা করে নেয়। ধারাবাহিকের মাধ্যমে এই অভিনেতা-অভিনেত্রীরা ধীরে ধীরে দর্শকদের ঘরের সদস্য হয়ে ওঠে। কারণ বর্তমানে ধারাবাহিক দেখার প্রবণতা বাড়ছে। প্রত্যেক ঘরে এখন সিরিয়াল দেখার চাহিদা বেশি। বাড়ির মা কাকিমারা দিনের শেষে এই সিরিয়ালগুলো কি সম্বল করে বেঁচে থাকেন। আর এই জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার মোহর ধারাবাহিক। সম্প্রতি কয়েক মাস হল এই ধারাবাহিক শেষ হয়েছে। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সোনামণি সাহা। এর আগেও বহু ধারাবাহিকে সোনামণিকে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে মোহর ধারাবাহিক এর হাত ধরে অভিনেত্রী দর্শকের কাছে আরও জনপ্রিয় হয়ে উঠেছেন।

কয়েক মাস হল ধারাবাহিক শেষ হয়েছে কিন্তু এখনও অবধি সোনামণিকে পর্দায় দেখা যায়নি যার জন্য সোনামনির ভক্তরা উদগ্রীব হয়ে পড়েছেন জানার জন্য যে আবার কবে তারা টেলিভিশনের পর্দায় সোনামণিকে দেখতে পাবেন। তবে ধারাবাহিক শেষ হওয়ার পরই সোনামণি জানিয়েছিলেন খুব শীঘ্রই আবার পর্দায় ফিরে আসবেন তিনি। তবে এবার আর কোন ধারাবাহিক নয় সরাসরি ওয়েব সিরিজে দেখা যাবে সোনামণিকে।

কিছুদিন আগেই এই সুখবর জানিয়েছেন অভিনেত্রী নিজেই। জানা গিয়েছে পরিচালক অভিরুপ ঘোষ এর আগামী ওয়েবসিরিজ ‘বেঙ্গল বীমা কোম্পানি’তে অভিনয় করতে দেখা যাবে সোনামণিকে। তবে শুধুমাত্র তাই নয় ওয়েব সিরিজে রীতিমতো মুখ্য চরিত্রে দেখা মিলবে সোনামনির। এই ওয়েব সিরিজের হাত ধরে প্রথম ওয়েব সিরিজ দুনিয়ায় যে ডেবিউ করতে চলেছেন তিনি, সোনামনির ভক্তরা এই খবরের দারুণ খুশি।

ওয়েব সিরিজে সোনামণি ছাড়াও দেখা মিলবে রজতাভ দত্ত, কিঞ্জল নন্দ, জন ভট্টাচার্য এর। অভিরুপ ঘোষ এর আগে বেদ, রহস্য-রোমাঞ্চ সিজেন ৩ মতো ওয়েব সিরিজ গুলি পরিচালনা করেছেন। খুব শীঘ্রই সোনামনির এর শুটিং শেষ হবে বলে জানা গিয়েছে। কলকাতার আশেপাশে শুটিং করা হচ্ছে। বাস্তব জীবনের ঘটনা তুলে ধরা হবে এই ওয়েব সিরিজে এবং ওয়েব সিরিজের মূল গল্প হলো স্ক্যাম।

Back to top button