ভাইরাল

‘বুক পকেটে ভরে রাখো পুলিশ-গরু-কয়লা’! নাম না করে কবিতার মাধ্যমে এবার অনুব্রত মন্ডলকে একহাত নিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ

সম্প্রতি গরু-পাচার কাণ্ডে নাম জড়িয়ে আবারও আলোচনার শীর্ষে উঠে আসতে দেখা গিয়েছে বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে। তবে এখনো পর্যন্ত সিবিআইয়ের তলবে সাড়া দেননি অনুব্রত মণ্ডল। বরং সম্প্রতি শারীরিক অসুস্থতার জন্য কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি হতে দেখা গিয়েছে তাকে। যদিও গোটা বিষয়টি নিয়ে তীব্র প্রতিবাদ করেছেন বিরোধীরা।

তারা জানিয়েছেন সিবিআই তলব এড়ানোর জন্যই বারংবার হাসপাতালে ভর্তি হতে দেখা যাচ্ছে অনুব্রত মণ্ডলকে। এবার গোটা বিষয়টি নিয়ে কবিতা বেঁধে রীতিমতো চাঞ্চল্য ফেলে দিলেন বিজেপি নেতা তথা টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন তিনি অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন জয় গোস্বামীর ‘মালতীবালা বালিকা বিদ্যালয়’ কবিতার প্যারোডি। যেখানে নাম না করে অনুব্রত মণ্ডলকে তীব্র কটাক্ষ করতে দেখা গিয়েছে অভিনেতাকে। এদিন কবিতার মাধ্যমে তিনি জানিয়েছেন অনুব্রত মণ্ডল কয়লা থেকে শুরু করে গরু পাচার এর মত কাণ্ডের সঙ্গে জড়িত রয়েছেন।

পাশাপাশি একই কবিতায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েকেও কটাক্ষ ছুড়ে দিতে দেখা গিয়েছে রুদ্রনীল ঘোষকে। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে তীব্র শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এখনো পর্যন্ত অনুব্রত মণ্ডল কিংবা মমতা বন্দ্যোপাধ্যায় কেউই, প্রকাশ্যে গোটা বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি।

Back to top button