বাংলা সিরিয়াল

‘এ সিরিয়াল আর দেখা সম্ভব না’! ‘মন ফাগুনে’র নকল পিহুকে দেখে তীব্র বিরক্ত দর্শকরা! ক্ষোভপ্রকাশ সোশ্যাল মিডিয়ায়

ছোটবেলার ভালোবাসার গল্পের পরিপ্রেক্ষিতে স্টার জলসার পর্দায় বেশ কিছুদিন আগে শুরু হয়েছিল ‘মন ফাগুন’ ধারাবাহিকের সম্প্রচার। কিন্তু প্রথমদিকে ধারাবাহিকটি নেটিজেনদের মন জয় করতে সক্ষম হলেও বর্তমানে ক্রমাগত কমছে ধারাবাহিকের জনপ্রিয়তা। অপরদিকে ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীরা চেষ্টা করে যাচ্ছেন যাতে আবারো দর্শকদের মন জয় করতে সক্ষম হন তারা। কিন্তু এবার ধারাবাহিকের নতুন চমক ভালোলাগার বদলে তীব্র বিরক্ত করল দর্শকদের।

যে কারণে নতুন প্রোমো দেখার পর ধারাবাহিকটি আর দেখবেন না বলে জানিয়ে দিলেন দর্শকরা। প্রসঙ্গত এই ধারাবাহিকের গল্প অনুযায়ী পিহু এবং টুবাই দা ছোটবেলার ভালোবাসা যারা দীর্ঘদিন পর একে অপরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে। কিন্তু এর মধ্যেই ধারাবাহিকের নায়কের মায়ের হাত ধরে প্রবেশ ঘটে নকল পিহুর। বলাই বাহুল্য এই দৃশ্য মোটেও পছন্দ হয়নি দর্শকদের একটি বড় অংশের।

ফলস্বরূপ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন তারা মনে করছিলেন অবশেষে তাদের প্রিয় জুটি সব বাধা পার করে এক হতে চলেছে, কিন্তু এই নতুন টুইস্ট আবারো ষড়যন্ত্র সৃষ্টি করবে ধারাবাহিকের মধ্যে। তাই এদিন দর্শকদের একটি বড় অংশ জানিয়েছেন এভাবে টেনে নিয়ে যাওয়ার থেকে ধারাবাহিকটি বন্ধ করে দেওয়া উচিত। পাশাপাশি তারাও ধারাবাহিকটি আর দেখবেন না বলে জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh