বাংলা সিরিয়াল

‘কমলা সুন্দরী নাচে’! ‘দাদাগিরি’র মঞ্চে এবার অভিনেত্রী দেবশ্রী রায়ের সঙ্গে উদ্দাম নাচ সঞ্চালক সৌরভ গাঙ্গুলীর

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ‘দাদাগিরি’র শুটিং সেট থেকে নিজের ফটো শেয়ার করে সঞ্চালক সৌরভ গাঙ্গুলী জানিয়েছিলেন খুব শীঘ্রই শেষ হতে চলেছে এবছরের ‘দাদাগিরি’র পথ চলা। বলাই বাহুল্য এই খবরে শোকাহত হয়েছিলেন সৌরভ গাঙ্গুলীর অনুগামীরা। তবে শেষের কয়েকটি পর্বে দর্শকদের জন্য দারুণ সমস্ত চমক তুলে রেখেছেন ‘দাদাগিরি’র নির্মাতারা।

এবার তেমনই একটি পর্বে অতিথি হিসেবে হাজির হতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়কে। প্রসঙ্গত অভিনেত্রী এদিন ‘দাদাগিরি’র মঞ্চে দাঁড়িয়ে জানিয়েছেন সঞ্চালক সৌরভ গাঙ্গুলীর জন্যই মূলত ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হতে রাজি হয়েছিলেন তিনি। পাশাপাশি এরপর প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভের সঙ্গে উদ্দাম নাচ নাচতে দেখা যায় ‘সর্বজয়া’ খ্যাত অভিনেত্রীকে।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার দৌলতে অভিনেত্রী দেবশ্রী রায়ের নাচের প্রতিভার কথা তার অনুগামীদের সকলেরই জানা। তবে দাদাগিরির মঞ্চে এদিন দেবশ্রী একা নয় বরং তার সঙ্গে লোকগানের তালে পা মেলাতে দেখা গিয়েছে সঞ্চালক সৌরভ গাঙ্গুলীকেও।

বলাই বাহুল্য প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের নাচের প্রতিভা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন কলকাতার মহারাজের অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন সৌরভ যে এত ভাল নাচতে পারেন তা আগে তারা জানতেন না। পাশাপাশি অভিনেত্রী দেবশ্রী রায়ের সঙ্গেও তার কথোপকথন দারুণ পছন্দ হয়েছে অনুগামীদের।

Back to top button