টলিউড

‘ইমনের কণ্ঠে আসছে সৌমিত্র-স্বাতীলেখার বিয়ের গান ‘টাপা টিনি’! ‘বেলাশুরু’ ঘিরে চূড়ান্ত উত্তেজনা নেটিজেনদের মধ্যে

আগামী সপ্তাহের শেষের দিকে মুক্তি পেতে চলেছে নন্দিতা-শিবপ্রসাদ পরিচালিত নতুন সিনেমা ‘বেলাশুরু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে স্বাতীলেখা সেনগুপ্ত এবং সৌমিত্র চট্টোপাধ্যায়কে। প্রসঙ্গত ইতিমধ্যেই চূড়ান্ত আগ্রহ তৈরি হয়েছেন নেটিজেনদের মধ্যে সিনেমাটিকে ঘিরে। পাশাপাশি সদ্য মুক্তি পেয়েছে এই সিনেমার প্রথম গান ‘সোহাগে আদরে’, যা গাইতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড গায়ক অনুপম রায়কে। বলাই বাহুল্য গানটি মুক্তি পাওয়ার অতি অল্প সময়ের মধ্যেই চূড়ান্ত ভাইরাল হতে সক্ষম হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এবার মুক্তি পেল এই সিনেমার পরবর্তী গানের এক ঝলক। জানা গিয়েছে এবার অনিন্দ্য চট্টোপাধ্যায় তুলে আনবেন বীরভূমের বিয়ের গান এই সিনেমার মাধ্যমে। যেখানে গলা দিয়েছেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। এদিন প্রকাশিত হওয়া ভিডিওয় এই গানের সঙ্গে তাল মেলাতে দেখা গিয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য, মনামি ঘোষ থেকে শুরু করে ইন্দ্রানী দত্তকে।

প্রসঙ্গত এই সিনেমার অভিনেতা এবং অভিনেত্রী অর্থাৎ স্বাতীলেখা সেনগুপ্ত এবং সৌমিত্র চট্টোপাধ্যায় কেউই আর আমাদের মধ্যে নেই। তাই তাদের অভিনীত সিনেমা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা। পাশাপাশি ইতিমধ্যেই বিভিন্ন সাক্ষাৎকারে শিবপ্রসাদ-নন্দিতা জুটি জানিয়েছেন এই সিনেমাটি দর্শকদের দারুণ পছন্দ হবে বলে মনে করছেন তারা। তাই সকলে আপাতত অধীর আগ্রহে ২০মে তারিখের জন্য অপেক্ষা করছেন। কারণ সেদিনই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘বেলাশুরু’।

Back to top button