টলিউড

‘এবার ‘বাংলার ক্রাশ ঋতাভরীকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেবেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত! সামনে এল নতুন সিনেমা ‘ফাটাফাটি’র বিস্তারিত তথ্য

সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনরা কিছুদিন আগেই জানতে পেরেছিলেন নতুন সিনেমা নিয়ে আসতে চলেছেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ভারী চেহারার এক মডেলের গল্প তুলে ধরবে তার পরবর্তী সিনেমা এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। এবার জানা গেল ‘ফাটাফাটি’ নামের সেই সিনেমায় যোগদান করেছেন ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী স্বস্তিকা দত্ত। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছেন স্বয়ং অভিনেত্রী।

পাশাপাশি বেসরকারি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন ছোট পর্দার কাজ শেষ হয়ে যাওয়ার পরে সিনেমায় কাজ করার ইচ্ছা ছিল তার। তবে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের তরফে সেরকম কোন সুযোগ আসেনি। শেষপর্যন্ত উইন্ডোজ প্রোডাকশনের ‘ফাটাফাটি’ সিনেমায় একজন চোখ ঝলসানো মডেলের চরিত্রে কাজ করার অফার দেওয়া হয়। তবে এই চরিত্রে কাজ করার জন্য রীতিমতো শরীরচর্চা করে ওজন কমাতে হয়েছে অভিনেত্রীকে।

জানা গিয়েছে তার বিপরীতে ভারী চেহারার মডেল হিসেবে কাজ করবেন ঋতাভরী চক্রবর্তী। সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ সিনেমা খ্যাত পরিচালক অরিত্র মুখার্জি। অভিনেত্রী জানিয়েছেন তার এই সাফল্যে দারুণ খুশি তার বাবা-মা এবং প্রেমিক শোভন গাঙ্গুলী। ভালোভাবে কাজ করার জন্য এদিন অনুগামীরা আগাম শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।

Back to top button