ভাইরাল

‘শুধু বাইরে থেকে নয়, ভেতর থেকেও সুন্দর’! মিঠাই অভিনেত্রী সৌমিতৃষার সঙ্গে রিল ভাগ করে নিলেন স্টাইলিস্ট রুদ্র সাহা, মুহূর্তে ভাইরাল মিষ্টি রিল ভিডিও

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। ছোটপর্দায় তার কাজ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অনুগামীরা। কারণ অতি অল্প দিনের মধ্যেই বাংলার সেরা ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও একই সঙ্গে দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

তাই তার পোস্ট করা ফটো এবং ভিডিও দেখার জন্য মুখিয়ে থাকেন অনুগামীরা। এবার নিজের স্টাইলিস্ট রুদ্র সাহার সঙ্গে একটি মিষ্টি রিল ভিডিও ভাগ করে নিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিন নিজের ভিডিওর ক্যাপশন এর মাধ্যমে স্টাইলিস্ট রুদ্র সাহা জানিয়েছেন অভিনেত্রী এমন একজন মানুষ যিনি শুধুমাত্র বাইরে থেকে নন, বরং ভেতর থেকেও সমান সুন্দর এবং তার সঙ্গে এদিন একমত হয়ে উঠতে দেখা গিয়েছে অভিনেত্রীর অনুগামীদের সকলকেই।

অনেকেই কমেন্টের মাধ্যমে প্রশংসা করেছেন মিঠাই অভিনেত্রী এবং তার স্টাইলিস্টের এই মিষ্টি জুটিকে। ফলস্বরূপ মুহূর্তে এ দিন ভাইরাল হয়েছে অভিনেত্রীর রিল ভিডিও। তবে অনুগামীদের অনেকেই জানিয়েছেন এত ছোট ভিডিওর মাধ্যমে প্রত্যাশা পূরণ হচ্ছে না তাদের। যে কারণে অভিনেত্রীর ফটোশুট দেখতে চেয়ে দাবি জানাতে দেখা গিয়েছে তাদের অনেককেই।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Back to top button