বাংলা সিরিয়াল

‘গোধূলি আলাপ’ কে ‘ফ্লপের আলাপ’ বলে ট্রোল করা হতো! সেই সিরিয়ালই নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিয়ে স্লট লিড হলো, খুশি অনুরাগীরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গোধূলি আলাপ। অসমবয়সী সম্পর্কের রাসায়ন নির্ভর এই ধারাবাহিকে অল্প বয়সী নোলক আর মাঝ বয়সী এডভোকেট অরিন্দমের জুটি নজর কাড়ার মতো। পরিস্থিতির চাপে পড়ে বাধ্য হয়ে বিয়ে হয় অরিন্দম আর নোলকের। এরপর তারা একসাথে সংসার শুরু করে।

অসমবয়সী এই সম্পর্কের মধ্যে ধীরে ধীরে নোলক এবং অরিন্দম একে অন্যের প্রতি দুর্বল হয়ে পড়লেও কেউ সে কথা মুখ ফুটে প্রকাশ করতে পারে না। অন্যদিকে নোলক চায় অরিন্দম আগে তার মনের কথা বলুক। তাই অরিন্দমকে দিয়ে মনের কথা বলাবার জন্য এইবার নতুন প্ল্যান তৈরি করেছে নোলক।

যখন গুন্ডারা তার মাথায় বাড়ি মারে তারপর থেকে সে স্মৃতিভ্রস্টের নাটক করতে থাকে, সে দেখাতে থাকে যে,তার কাউকেই মনে নেই আর এই স্মৃতিভ্রষ্টের নাটকে কাজ হতে শুরু করে- একদিকে অরিন্দম ছটফট করতে থাকে এইভেবে যে তার স্ত্রী তাকে চিনতে পারছেনা। অন্যদিকে এই দুর্দান্ত ট্র্যাক টি আর পি তেও ধামাকা দেখাতে শুরু করে।

যেকোনো ধারাবাহিকের ক্ষেত্রে টিআরপি টা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় আর টিআরপির ওপর নির্ধারণ করে ধারাবাহিকটি কত সময় চলবে সেই বিষয়টি। তাই কোন ধারাবাহিককে যদি টিকে থাকতে হয় তবে অবশ্যই ধারাবাহিকটিকে টিআরপিতে ভালো ফল করতে হবে। এই সপ্তাহের টি আর পি লিস্টে দেখা যাচ্ছে কামাল করে দিয়েছে গোধূলি আলাপ। হ্যাঁ ৩.৬ পেয়ে ‘গোধূলি আলাপ’ স্লট লিড করেছে আর ‘উড়ন তুবড়ি’পেয়েছে ৩.৪। এরপর সোশ্যাল মিডিয়ায় একজন গোধূলি ফ্যান লিখেছেন,“ফ্লপের আলাপ বলে তুচ্ছ তাচ্ছিল্য করা অকৃতজ্ঞ বেইমান কিছু মানুষের মুখে এক মাসের বাসি গোবর লেপে দিয়ে স্লট লিড হলো গৌধূলির আলাপ” আরেকজন আবার লিখেছেন, “গোধূলি আলাপ আর পারবেনা, তুবড়ি এখন জ্বলে উঠেছে! বলা লোকটাকে আমি আজ খুঁজছি!”

Back to top button