ভাইরাল

‘আদির নতুন ভালোবাসা’! একরত্তি ছেলে আদিদেবের গার্লফ্রেন্ডকে এবার সকলের সামনে আনলেন সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জি, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

ছোট পর্দার মতোই সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয় রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে নিজের জীবনের নানা মুহূর্তের ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় তাকে। যে কারণে অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করেন তার পোস্ট করা ফটো এবং ভিডিও দেখার জন্য।

পাশাপাশি ছেলে আদিদেবের নানান মুহূর্ত ভাগ করে নেন সঞ্চালিকা সুদীপা। এবার তেমনই একটি ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো চাঞ্চল্য ফেলে দিতে দেখা গেল তাকে কারণ এদিন দুটি ম্যানিকুইনের সঙ্গে আদিদেবের ভিডিও পোস্ট করে সুদীপা চ্যাটার্জি জানিয়েছেন আদিদেব তার নতুন ভালোবাসা খুঁজে পেয়ে গিয়েছে। প্রকৃতপক্ষে পুতুল দুটির মধ্যে একটি ছিল মহিলা পুতুল। যার পরনে ছিল লাল পাড় সাদা শাড়ি।

এবং তার পাশেই ঘুরে ফিরে দাঁড়াতে দেখা গিয়েছে ছোট্ট আদিদেবকে। বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ায় এদিন এই ভিডিও ভাইরাল হতেই অনুগামীদের একটি বড় অংশ মজা করে জানিয়েছেন আদিদেব যেহেতু নিজের ভালোবাসা নিজেই খুঁজে পেয়ে গিয়েছে তাই সুদীপার অনেকটা খাটনি কমে গিয়েছে। সব মিলিয়ে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে এই ভিডিওটি। অনুগামীরা এরকম আরো ভিডিও দেখতে চেয়ে দাবি জানিয়েছেন সঞ্চালিকার কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button