ভাইরাল

‘এসব বাজে কথায় কান দেবেন না’! পোস্ট-বিতর্কের মাঝেই মুখ খুললেন অভিনেতা রোহন ভট্টাচার্য! ‘এসব পোস্ট করার কি দরকার’, পাল্টা প্রশ্ন অনুগামীদের

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেতা রোহন ভট্টাচার্য। ক্রমাগত তার অনুগামী সংখ্যা বাড়তে দেখতে পাচ্ছেন নেটিজেনরা। তাদের সঙ্গে কিছুদিন আগে একটি পোস্ট ভাগ করে নিতে দেখা গিয়েছিল অভিনেতাকে। যেখানে তিনি লিখেছিলেন তিনি বিদায় নিচ্ছেন এবং আর কখনো হয়তো ফিরবেন না।

বলাই বাহুল্য এই পোস্ট দেখে তীব্র উত্তেজনা সৃষ্টি হয়েছিল সোশ্যাল মিডিয়ায়ম তার অনুগামীদের মধ্যে অনেকেই মনে করেছিলেন হয়তো আত্মহননের পথ বেছে নেওয়ার চেষ্টা করছেন অভিনেতা। যে কারণে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উদ্বেগ প্রকাশ করেছিলেন তারা। তবে আজ একটি ভিডিও প্রকাশ করে অভিনেতা জানিয়েছেন তিনি সুস্থ আছেন এবং যারা এ ধরনের গুজব ছড়াচ্ছেন তাদের খারাপ খবর ছড়াতে বারণ করেছেন তিনি।

পাশাপাশি অনুগামীদের উদ্দেশ্যে তিনি জানিয়েছেন চিন্তা না করতে। তবে এর পরেই পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশম তারা জানিয়েছেন এ ধরনের পোস্ট করার উদ্দেশ্য কি। তবে ইতিমধ্যেই অনেকে অভিনেতাকে রীতিমত সমালোচনা করে জানিয়েছেন হয়তো কেবলমাত্র নেটিজেনদের নজর আকর্ষণ করার উদ্দেশ্য নিয়েই এ ধরনের পোস্ট করেছিলেন অভিনেতা রোহন ভট্টাচার্য। তবে গোটা বিষয়টি নিয়ে পাল্টা এখনো কোন উত্তর দিতে দেখা যায়নি তাকে।

Back to top button