বাংলা সিরিয়াল

‘লালন খাচ্ছেনা, তাই ফুলঝুরিও খাবেনা’! ‘ফুলঝুরির আদিখ্যেতা আর নেওয়া যাচ্ছেনা’! ‘ধুলোকণা’র নতুন পর্ব দেখে তীব্র প্রতিক্রিয়া দর্শকদের

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘ধূলোকণা’। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী মানালি দে এবং অভিনেতা ইন্দ্রাশিষ রায়কে। প্রথমদিকে ধারাবাহিকে তাদের জুটি দারুণ পছন্দ হয়েছিল দর্শকদের। এমনকি তাদের বিয়ে দেখার জন্যে উদগ্রীব হয়ে অপেক্ষা করছিলেন দর্শকদের একটি বড় অংশ। তবে শেষ পর্যন্ত ধারাবাহিকের গল্পে দারুন পরিবর্তন এনেছেন ধারাবাহিকে চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়।

এবং ধারাবাহিকের নেতিবাচক চরিত্র চড়ুইয়ের সঙ্গে বর্তমানে বিয়ে হয়ে যেতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ক লালনের। কিন্তু তারপর থেকেই ধারাবাহিকের নায়িকা ফুলঝুরির প্রতি দারুন রেগে গিয়েছেন নেটিজেনরাম ফুলঝুরির ‘ন্যাকামি’ ক্রমাগত বাড়ছে এমনটাই দাবি করেছেন তারা। তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা দিয়েছে লালন খাচ্ছে না বলে ফুলঝুরিও না খাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

যা দেখার পর তার মুখের সামনে থেকে খাবার ফেলে দিয়েছে ফুলঝুরির বাবা বুলেটম ছোটপর্দায় এই দৃশ্য দেখে এদিন তীব্র প্রতিক্রিয়া দিতে দেখা দিয়েছে দর্শকদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন ক্রমাগত ‘আদিখ্যেতা’ বাড়ছে ধারাবাহিকের নায়িকা ফুলঝুরির। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় এর কাছে ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প পরিবর্তনের জন্য আবেদন করতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে।

Back to top button