বাংলা সিরিয়াল

‘অনামিকাকে নাচের পোশাকে দেখে আঁতকে উঠলেন লালকুঠির সদস্যরা’! ‘জমে উঠেছে রহস্য’, লালকুঠি’র নতুন প্রোমো দেখে জানালেন নেটিজেনরা

এই মুহূর্তে একের পর এক নতুন ধারাবাহিকের সম্প্রচার হতে দেখা যাচ্ছে জি বাংলা চ্যানেলের পর্দায়। তেমনই একটি নতুন ধারাবাহিক হল ‘লালকুঠি’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী রুকমা রায় এবং অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

এর আগে স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল তাদের। সে সময় তাদের জুটি দারুণ পছন্দ হয়েছিল দর্শকদের। তবে সেই ধারাবাহিকের জনপ্রিয়তা করতে থাকার কারণে একসময় বন্ধ করে দেওয়া হয়েছিল ‘দেশের মাটি’। তাই ‘লালকুঠি’ ধারাবাহিকে পুরনো জুটিকে ফিরে পেয়ে দারুন খুশি হয়েছেন দর্শকরা। এবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখে দর্শকদের একটি বড় অংশ জানালেন তারা মনে করছেন এই ধারাবাহিকের মধ্যে রহস্য ক্রমশ জমে উঠেছে।

কারণ প্রোমোতে তারা দেখতে পেয়েছেন ধারাবাহিকের গল্প অনুযায়ী বিবাহ বার্ষিকী পালন করছিল ‘লালকুঠি’র দুই সদস্য যখন নৃত্যশিল্পী হিসেবে সেখানে উপস্থিত হয় ধারাবাহিকের নায়িকা অনামিকা। কিন্তু তাকে দেখেই চমকে ওঠেন তারা এবং অতীতের কারোর সঙ্গে তাকে তুলনা করতে থাকেন। বলাই বাহুল্য দর্শকরা মনে করছেন ক্রমশ এই ধারাবাহিকে ভৌতিক ঘটনার থেকেও রহস্যকেই প্রাধান্য দেওয়া হচ্ছে। এবং এভাবেই ‘লালকুঠি’ আর বাদবাকি ধারাবাহিক গুলির থেকে আলাদা হতে সক্ষম হয়েছে বলে জানাচ্ছেন অনুগামীরা।

Back to top button