ভাইরাল

শাঁখা, সিঁদুর, মঙ্গলসূত্র পরে ফটো পোস্ট ‘পটলকুমার গানওয়ালা’ ওরফে কিশোরী অভিনেত্রী হিয়া দের! ‘এসব কি পাকামি’, কটাক্ষ নেটিজেনদের

স্টার জলসার ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকের মাধ্যমে শিশুশিল্পী হিসেবে নেটিজেনদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেত্রী হিয়া দে। এরপর আরও একাধিক ছোট-বড় প্রজেক্টে গুরুত্বপূর্ণ ভূমিকায় তাকে অভিনয় করতে দেখতে পেয়েছেন অনুগামীরা। পাশাপাশি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় অভিনেত্রী। তার লক্ষাধিক ফলোয়ার্সের সঙ্গে মাঝেমধ্যেই নানান রকম রিল ভিডিও ভাগ করে নিতে দেখা যায় তাকে।

তবে এবার একটি নতুন ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিলেন অভিনেত্রী। কারণ এদিনের ফটোয় তাকে শাড়ি, শাঁখা-সিঁদুর পরে দেখতে পেয়েছেন নেটিজেনরা। এমনকি অভিনেত্রী গলায় ছিল মঙ্গলসূত্র। তবে ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়ে দিতে ভোলেননি যে একটি ফটোশুটের জন্যই এই ধরনের নতুন সাজ পরতে হয়েছে তাকে। তবে তাতে অবশ্য থামেনি সোশ্যাল মিডিয়ার সমালোচনা।

নেটিজেনদের একটি বড় অংশ এর আগেও অভিনেত্রীকে কমেন্টের মাধ্যমে জানিয়েছেন তিনি যে ধরনের ভিডিও কিংবা ফটো ভাগ করে নিছেন সোশ্যাল মিডিয়া, তা মোটেও তার বয়স উপযোগী নয়। তাই এদিনও তার ফটো অনেকেই কটাক্ষ ভরে মন্তব্য করেছেন। তবে পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে অভিনেত্রীর অনুগামীদের। তারা জানিয়েছেন শাড়ি পরে দারুন লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey 🖤 (@hiia__dey__official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh