বাংলা সিরিয়াল

‘লোকের সহানুভূতি পাওয়ার জন্যই এসব পোস্ট করছেন’! পোস্ট শেয়ার করে ট্রোলড রোহন ভট্টাচার্য! তাকে ‘ফুটেজখোর’ আখ্যা দিলেন নেটিজেনরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা হলেন রোহন ভট্টাচার্য। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার দৌলতে ‘মন ফাগুন’ খ্যাত অভিনেত্রী সৃজলা গুহর সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্কের কথা অনুগামীদের সকলেরই জানা। তবে কিছুদিন আগেই অভিনেতা জানিয়েছিলেন বিভিন্ন কারণে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে বেশ উদ্বিগ্ন ছিলেন নেটিজেনদের একটি বড় অংশ।

তার মধ্যেই গত রবিবার তারা জানতে পারেন নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে। সবমিলিয়ে বেশ শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যেই অনুগামীরা দেখতে পান একটি পোস্ট ভাগ করে নিয়েছেন অভিনেতা রোহন ভট্টাচার্য্য। যেখানে তিনি লিখেছেন তিনি বিদায় নিচ্ছেন এবং আর কখনো ফিরবেন না। বলাই বাহুল্য তিনি অভিনেত্রী পল্লবী দের মতো কোনো সিদ্ধান্ত নিতে চলেছেন কিনা অভিনেতা, তা নিয়ে উত্তেজনা সৃষ্টি হয়েছিল নেটদুনিয়ায়।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেতা রোহন ভট্টাচার্য জানিয়েছেন কিছু মানুষ গোটা বিষয়টি নিয়ে গুজব ছড়াচ্ছেন এবং এভাবেই তারা টাকা রোজগার করেন বলে একটি কমেন্টের মাধ্যমে দাবি করতে দেখা গেছে অভিনেতাকে। পাল্টা তিনি মানুষের সহানুভূতি এবং নজর আকর্ষণের জন্য বিতর্কিত পোস্ট শেয়ার করছেন, এমন অভিযোগে অভিযুক্ত করেছেন তাকে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

Back to top button