বাংলা সিরিয়াল

‘রবিঠাকুর নেমে এসে কানের গোড়ায় দেবে’! ‘গাঁটছড়া’য় দ্যুতির রবীন্দ্রনাথের কবিতা শুনে হাসি থামাতে পারছেন না নেটিজেনরা

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই বাংলা সেরা ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছিল স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি। যদিও বর্তমানে টিআরপি তালিকায় খানিকটা নেমে যেতে হয়েছে সোলাঙ্কি রায় অভিনীত এই ধারাবাহিকটিকে, তবে সোশ্যাল মিডিয়া দেখলেই স্পষ্ট হয়ে যায় এই ধারাবাহিকের জনপ্রিয়তা কিন্তু ক্রমশই বাড়ছে। এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়। যা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে ধারাবাহিকের প্রতিটি পর্বই দারুণ উপভোগ করছেন নেটিজেনরা।

প্রসঙ্গত সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হতে দেখা গেছে ‘গাঁটছড়া’র সাম্প্রতিকতম পর্ব। যেখানে রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতা বলে শোনাতে দেখা গিয়েছে ধারাবাহিকের অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র দ্যুতিকে। প্রসঙ্গত নিজের বোন বনির অনুরোধে রবীন্দ্রনাথ ঠাকুর রচিত ‘দুই বিঘা জমি’ দিয়ে শুরু করলেও শেষ পর্যন্ত সম্পূর্ণ ভূল কবিতা বলতে শুরু করে দ্যুতি। যে কারণে বাড়ির লোকের কাছে রীতিমতো লাঞ্ছিত হতে হয় তাকে।

তবে বলাই বাহুল্য তার মুখে এই ভুল কবিতা শুনে হাসি থামাতে পারছেননা নেটিজেনরা। অনেকেই জানিয়েছেন ধারাবাহিকের মাধ্যমে নির্মাতারা যেভাবে হাস্যরসকে উপস্থাপনা করছেন তা সত্যিই মৌলিক। তবে তার পাশাপাশি ধারাবাহিকের গল্প এবার কোন দিকে মোড় নেবে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button