বাংলা সিরিয়াল

‘নতুন প্রজন্মের জন্য করতে হবে রেডিও শো, সহচরীকে নির্দেশ দিল নতুন বস’! ‘আয় তবে সহচরী’র নতুন পর্ব ঘিরে চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

দীর্ঘদিন পর স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। তবে প্রথমে এক মধ্যবয়সী গৃহবধূর উচ্চশিক্ষার কাহিনী নিয়ে গড়ে উঠেছিল ধারাবাহিকের গল্পের পটভূমি। পরবর্তীকালে সেই গল্প বদলে দর্শকদের চাহিদা মতো সাংসারিক কুটকাচালি এবং পরকীয়ার গল্প উঠে আসতে শুরু করে ধারাবাহিকের মাধ্যমে।

এই মুহূর্তে অবশ্য ধারাবাহিকের নায়িকা সহচরীকে একটি জনপ্রিয় রেডিও চ্যানেলের উপস্থাপক হিসেবে দেখতে পাচ্ছেন দর্শকরা। তবে সহচরীর ব্যক্তিগত জীবনের মত পেশাদারী জীবনেও এবার উঠতে চলেছে ঝড়। কারণ এই জনপ্রিয় ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দর্শকরা দেখতে পেয়েছেন সহচরীর অফিসের নতুন বস এসেছেন এবং প্রথম দিনই তিনি জানিয়েছেন কেবলমাত্র নতুন প্রজন্মকে নিয়ে তিনি কাজ করতে চান। মধ্যবয়সী সহচরীকে ইতিমধ্যেই নতুন প্রজন্মকে নিয়ে কাজ করে একটি জনপ্রিয় রেডিও শো তৈরি করার নির্দেশ দিয়েছেন তিনি।

এই কাজ করতে ব্যর্থ হলেন সহচরীর চাকরী চলে যেতে পারে এমনটাই শোনা গিয়েছে তার মুখে। বলাই বাহুল্য এর পরেই তুমুল আতঙ্কিত হয়ে উঠতে দেখা গিয়েছে এই ধারাবাহিকের অনুগামীদের। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন ধারাবাহিকের নায়িকা সহচরীকে আবারো গৃহবধূ হিসেবে দেখতে চাননা তারা।

Back to top button