বলিউড

একটি সিঙ্গারার দাম ১০০০ টাকা থেকে শুরু! ভারত থেকে টাকা ইনকাম করে নিউইয়র্কে বিলাসবহুল ভারতীয় রেস্তরাঁ খুললেন দেশি গার্ল প্রিয়াঙ্কা

বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার কথা নতুন করে আর কি বা বলার আছে। শুধুমাত্র বলিউড নয় হলিউডেও তার জনপ্রিয়তা দিকে দিকে ছড়িয়ে পড়েছে। ২০১৮ সালে মার্কিন মুলুকের গায়ক নিক জোনাস এর সঙ্গে গাঁটছড়া বাঁধা পড়েন অভিনেত্রী। তারপরই সুদূর মার্টিনে নিজের স্বামীকে নিয়ে চলে যান এবং সেখানেই সংসার পাতেন। বলিউডে প্রিয়াঙ্কার এখন আর যাতায়াত নেই। সম্প্রতি কয়েকদিন আগেই মা হয়েছেন অভিনেত্রী। সারোগেসি পদ্ধতির মাধ্যমে নিজেদের প্রথম কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। সম্প্রতি আরও একটি সুখবর নিজের ভক্তদের উদ্দেশ্যে দিলেন প্রিয়াঙ্কা। কয়েকদিন আগেই বিদেশের মাটিতে একটি সম্পুর্ন ভারতীয় রেস্টুরেন্ট উদ্বোধন করেছেন তিনি। এটি তার নিজস্ব রেস্টুরেন্ট এখানে পাওয়া যাবে ভারতের সমস্ত রকম খাবার ফুচকা, সিঙ্গারা থেকে শুরু করে সবকিছু আপনি যদি ভারতীয় হয়ে বিদেশে ঘুরতে যান এই রেস্টুরেন্টে একবার আপনাকে আসতেই হবে।

সম্প্রতি নিজের এই নতুন রেস্টুরেন্ট নিয়ে খবরের শিরোনামে উঠে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সোনা নামের এই রেস্টুরেন্ট সম্প্রতি কয়েকদিন আগেই বিদেশের মাটিতে ওপেন করেছেন দেশি গার্ল। আর সম্পূর্ণ ভারতীয় খাবার দাবার নিয়ে তৈরি হয়েছে এই রেস্টুরেন্ট। অর্থাৎ বিদেশের মাটিতে প্রিয়াঙ্কা নিজের দেশের স্বাদ তুলে ধরতে চাইছেন নতুনভাবে। সম্প্রতি স্বামী নিক জোনাস এর রেস্টুরেন্টে খেয়ে গেছেন তার ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার এই রেস্টুরেন্টে থাকছে ফুচকা, বারা পাও, সিঙ্গারা, ধোসা থেকে শুরু করে সমস্ত ভারতীয় স্ট্রিটফুড। এই খাবারগুলি মুম্বাই দিল্লি শহরের নামমাত্র দামে পাওয়া যায়। যাতে সাধারণ মানুষ খুব সহজেই এই খাবারগুলো খেতে পারে। কিন্তু প্রিয়াঙ্কার রেস্টুরেন্টে যাওয়ার আগে একবার দাম গুলো জেনে নেওয়া ভালো না হলে আপনিও বিপাকে পড়তে পারেন রেস্টুরেন্টে ঢুকে। ক্যালকাটা মটন কাটলেট থেকে গোয়ান প্রন কারি— বহু প্রদেশের খাবার রয়েছে তাঁর মেনুতে। আর প্রতিটি খাবারের দাম বিদেশি মূল্য অনুযায়ী ১২ থেকে ১৪ ডলার অর্থাৎ ভারতীয় টাকার অঙ্কে ধরতে গেলে সবকিছু দামী প্রায় হাজার টাকার সমান। আর দেশি গার্ল এর রেস্টুরেন্ট ‘সোনা দ্য নিউ ইয়র্ক’কে বিদেশের মাটিতে ভারতের গর্ব বলেই ধরা হচ্ছে।

Back to top button