ভাইরাল

‘দাদুর প্রতি আমার অসীম প্রেম’! রবীন্দ্রনাথকে নিয়ে মন্তব্য করেছিলেন রোদ্দুর রায়! সামনে এল বিতর্কিত ইউটিউবারের জীবনের দশ অজানা তথ্য যা চমকে দেবে আপনাকে

বিতর্কিত প্যারোডি গান এবং ভিডিওর জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ নাম হয়েছে জনপ্রিয় ইউটিউবার রোদ্দুর রায়ের। তবে কিছুদিন আগেই তার বিরুদ্ধে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অপমান করার অভিযোগ উঠেছিল। যে কারণে আজ গোয়া থেকে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন তিনি। তবে এবার সামনে এলো এই বিতর্কিত ইউটিউবারের জীবনের বেশকিছু অজানা কাহিনী।

যা জানলে অবাক হবেন আপনিও। এমনিতে অনেকেই তাকে পাগল বলে অভিহিত করলেও জানা গিয়েছে রামনগর কলেজ থেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত রোদ্দুর রায়। আইটি কোম্পানিতে কাজ করেছিলেন তিনি বেশ কিছুদিন। তারপর কাজ ছেড়ে দিয়ে আবার পড়াশোনার মধ্যে ফিরে আসেন তিনি। বর্তমানে চেতনা বিজ্ঞান নিয়ে গবেষণা করছেন রোদ্দুর রায়। অনেকেই মনে করেন তার পাগলামী কিংবা গানের প্যারোডি বানানো হয়তো তার গবেষণারই অঙ্গ। পাশাপাশি রবীন্দ্রনাথ এবং নজরুল ইসলামকে নিয়েও গান তৈরি করেছেন তিনি।

তবে রবীন্দ্রনাথকে তিনি অসীম ভালবাসেন এমন মন্তব্য শোনা গিয়েছিল রোদ্দুর রায়ের মুখে। সম্প্রতি গায়ক রূপঙ্কর বাগচী বিতর্কে মুখ খুলে গায়ককে একহাত নিতে দেখা গিয়েছিল তাকে। তিনি জানিয়েছিলেন অন্যকে অপমান করে নিজের নাম জাহির করার প্রয়োজন পড়ে না। বলাই বাহুল্য তার সম্পর্কে অজানা তথ্য জানতে পেরেই যারপরনাই অবাক হয়েছেন নেটিজেনরা।

Back to top button