বাংলা সিরিয়াল

‘মুখে কিছু বলছেনা, তবে ফুলঝুরির বিয়ের খবরে কষ্ট পাচ্ছে লালন’! লালনের দুঃখে চোখে জল ‘ধুলোকণা’র অনুগামীদের

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলোকণা’ ঘিরে রীতিমতো উত্তেজনা বজায় রয়েছে নেটিজেনদের মধ্যে। কারণ এতোদিন পর্যন্ত তারা ভেবেছিলেন ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র লালন এবং ফুলঝুরির মধ্যে হয়তো তারা বিয়ে দেখতে পাবেন। কিন্তু সম্প্রতি ধারাবাহিকের গল্পে চরম পরিবর্তন আনতে দেখা দিয়েছে ধারাবাহিকের চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়কে।

তাই শেষ পর্যন্ত ধারাবাহিকের নায়কের সঙ্গে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র চড়ুইয়ের বিয়ে দেখতে পেয়েছেন দর্শকরা। অপরদিকে প্রেমে সফল না হওয়ায় বড় গায়িকা হওয়ার দিকে মন দিতে দেখা গিয়েছিল ফুলঝুরিকে। পাশাপাশি একই সময়ে তার গাড়ির চালক হিসেবে থাকতে দেখা গিয়েছিল লালনকে।তবে ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখে যারপরনাই দুঃখ পেয়েছেন অনুগামীরা।

কারণ নায়িকা ফুলঝুরির বাড়ির লোকেরা তার বিয়ে ঠিক করছে অন্য জায়গায়। মুখে কিছু না বললেও লালন যে গোটা বিষয়টিতে দারুণ দুঃখ পেয়েছে সে নিয়ে কোন সন্দেহ নেই অনুগামীদের মধ্যে। কারণ সাম্প্রতিকতম পর্বে তারা দেখতে পেয়েছেন বাড়ির মধ্যে যখন ফুলঝুরির বিয়ের কথা স্থির করা হচ্ছে তখন গরমে গাড়ির মধ্যে দূরে বসে রয়েছে লালন। তবে তার পাশাপাশি নেটিজেনদের একটি বড় অংশ লালনের সাথে ফুলঝুরির বিয়ের সম্ভাবনার কথাও উড়িয়ে দিচ্ছেন না। তারা তাই অধীর আগ্রহে এই মুহূর্তে ফুলঝুরির বিয়ে দেখার জন্য অপেক্ষা করছেন।

Back to top button