বাংলা সিরিয়াল

দারুন সুখবর ‘বরণ’ সিরিয়াল অনুগামীদের জন্য! মিঠাই কে হারাতে নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন ছোটপর্দার তিথি ওরফে অভিনেত্রী ইন্দ্রানী পাল

একসময় স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘বরণ’। বড়লোকের বখে যাওয়া ছেলের সঙ্গে প্রতিবাদী মেয়ের প্রেমের গল্প ধারাবাহিকের মাধ্যমে দেখতে পেয়েছিলেন দর্শকরা। তবে কিছুদিনের মধ্যেই ক্রমশ কমতে শুরু করেছিল ধারাবাহিকের জনপ্রিয়তা। দর্শকদের একটি বড় অংশ ধারাবাহিকের গল্পকে অবাস্তব এবং অবক্ষয়মূলক বলে দাগিয়ে দিয়েছিলেন।

যে কারণে শেষ পর্যন্ত এই ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নেন স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষ। তবে এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করে দারুণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেত্রী ইন্দ্রানী পাল। ধারাবাহিক তার অভিনয় দেখার জন্য মুখিয়ে থাকতেন অনুগামীরা। তাই ‘বরণ’ ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর চরম দুঃখ প্রকাশ করতে দেখা গিয়েছিল তাদের।

ছোটপর্দায় প্রিয় অভিনেত্রীকে আর দেখতে পারবেন না, এটা তারা মেনে নিতে পারছিলেন না। তবে এবার দারুন সুখবর উঠে এলো অভিনেত্রী ইন্দ্রানী পালের অনুগামীদের জন্য। জানা যাচ্ছে খুব শীঘ্রই একটি নতুন ধারাবাহিক নিয়ে আবারও ছোটপর্দার ফিরতে চলেছেন অভিনেত্রী। তবে ধারাবাহিকটির ব্যাপারে এখনো পর্যন্ত বিস্তারিত কোনো তথ্য জানা যায়নি। যদিও টলিউডের অন্দরে গুঞ্জন ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের আর্য ওরফে অভিনেতা রেজওয়ান রাব্বানি শেখকে দেখতে পাওয়া যাবে তার বিপরীতে। বলাই বাহুল্য এদিন দারুণ খুশি হয়েছেন অভিনেত্রী অনুগামীরা।

Back to top button