বাংলা সিরিয়াল

‘মামনির দেওয়া বিষ মেশানো খাবার খেয়ে অসুস্থ উর্মি’! ‘দূর করুন এই কাকা মামনিকে’ দাবি ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের ক্ষুব্ধ অনুগামীদের

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এই পথ যদি না শেষ হয়’। প্রসঙ্গত এই ধারাবাহিকটি দীর্ঘদিন ধরে টিভির পর্দায় সম্প্রচারিত হলেও এখনো পর্যন্ত ধারাবাহিকের জনপ্রিয়তা কিন্তু এতটুকু কমেনি। বরং ক্রমাগত বাড়ছে এই ধারাবাহিকের অনুগামীদের সংখ্যা। তবে এই ধারাবাহিকের নেতিবাচক চরিত্রদের নিয়ে আপত্তি করতে দেখা গিয়েছিল অনুগামীদের একটি বড় অংশকে।

কারণ অন্যান্য বেশ কিছু ধারাবাহিকের মত এই ধারাবাহিকেও নেতিবাচক চরিত্রটিকে পরিবারের সদস্য হিসেবে দেখতে পাওয়া গিয়েছে। এবার জামাইষষ্ঠীর বিশেষ পর্বে দেখা গেল বিষ মেশানো খাবার খেতে দেওয়া হয়েছে ধারাবাহিকের জামাই সাত্যকিকে। তবে ধারাবাহিকের নায়িকা উর্মি সন্দেহ করেছিল গোটা বিষয়টি নিয়ে এবং স্বামীকে বিষ মেশানো খাবার খেতে না দিয়ে সে নিজেই খেয়ে নিয়েছে।

ফলস্বরূপ এই মুহূর্তে হাসপাতালে ভর্তি থাকতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকা উর্মিকে। এরপরই ধারাবাহিকের নেতিবাচক চরিত্রগুলিকে ধারাবাহিক থেকে সরানোর দাবি করতে দেখা গিয়েছে অনুগামীদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন এই ধারাবাহিকটি সাংসারিক গল্প এবং একান্নবর্তী পরিবার নিয়ে যেভাবে এগোচ্ছিল সেভাবেই এগোনো উচিত। অহেতুক ষড়যন্ত্র এবং এ ধরণের নেতিবাচক অবক্ষয়ের গল্প ধারাবাহিকের মধ্যে দেখতে চাইছেন না ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের অনুগামীরা।

Back to top button