ভাইরাল

শুধুমাত্র গালিগালাজ করেই ব্যাংকে লক্ষ লক্ষ টাকা আয় করেন রোদ্দুর রায়, তার মাসিক আয় শুনলে অবাক হবেন আপনিও

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা কমবেশি সকলেই রোদ্দুর রায় নামটির সঙ্গে পরিচিত। বিশেষ করে এই প্রজন্মের ছেলেমেয়েরা প্রত্যেকে তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখে থাকে। facebook-youtube বিভিন্ন জায়গায় বিভিন্ন ব্যক্তিত্বের মানুষকে নিয়ে অকথ্য ভাষায় কথা বলা, গালিগালাজ করাই তার কাজ। তার আসল নাম অনির্বাণ রায়। রোদ্দুর রায় নাম নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় ভিডিও বানিয়ে থাকেন। আর এই ভিডিও বানিয়ে তিনি লক্ষ লক্ষ মানুষের কাছে ফেমাস। সম্প্রতি দুদিন আগেই গোয়া থেকে কলকাতা পুলিশ রোদ্দুর রায় কে গ্রেফতার করেন। আরে তারপর থেকেই বিগত দু’দিন ধরে সোশ্যাল মিডিয়ায় চর্চায় রয়েছে রোদ্দুর রায়।

শুধুমাত্র অকথ্য ভাষায় গালিগালাজ নোংরা কথা বলেই তিনি প্রায় ২০-২৫ হাজার টাকা রোজগার করেন তিনি। অনেকেরই দাবি শুধুমাত্র দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতেই এবং ভিউজ বাড়াতেই রোদ্দুর রায় এই পথ বেছে নিয়েছেন। তার এক একটি ভিডিও রাতারাতি ফেমাস হয়ে যায়। হাজার হাজার মানুষ ভিডিও লাইক করেন শেয়ার করেন কমেন্ট করেন। এই ধরনের ভিডিও বানিয়ে তার ভিডিওতে ভিউয়ার সংখ্যা রীতিমতো ঈর্ষণীয় বাকিদের কাছে।

নিজের ভিডিওতে বিভিন্ন বড় বড় মনীষী এমনকি মুখ্যমন্ত্রী, প্রধানমন্ত্রী কেউ নিজের ভিডিও থেকে ছাড় দেয়নি রোদ্দুর রায়। সকলকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন নিজের ভিডিওতে। রোদ্দুর রায় গত দুই দশক ধরে বিভিন্ন শিল্প মাধ্যমে সাররিয়্যাল ও পোস্ট মডার্নিস্ট ভাবধারায় নিরন্তর পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে যাচ্ছেন। তিনি প্রথমে ছিলেন একজন বিজ্ঞানের ছাত্র এরপর তথ্য প্রযুক্তি ব্যবসায় গবেষণা ও প্রক্রিয়াকরণ পদ্ধতির সঙ্গে যুক্ত হন।

মঙ্গলবার কলকাতা পুলিশ গোয়া থেকে রোদ্দুর রায় কে গ্রেপ্তার করে নিয়ে আসে। বুধবার তাকে কলকাতায় আনা হয়। আজ বৃহস্পতিবার তাকে ব্যাঙ্কশাল কোর্ট এ তোলা হবে। মিডিয়া জুড়ে তোলপাড় রোদ্দুর রায় কে নিয়ে। আজ বেলা বারোটায় ইউটিউবার থেকে সাধারণ মানুষ রোদ্দুর রায়ের নিঃশর্ত মুক্তির দাবিতে জমায়েত হবে আদালতের সামনে। কিন্তু কি হতে চলেছে সেটা আদালত থেকে বেরোনোর পরে জানা যাবে।

Back to top button