ভাইরাল

ন্যাড়া মাথা, পরনে নিরাপত্তা কর্মীর পোশাক! অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে এটিএম পাহারা দিতে দেখে চমকে গেলেন নেটিজেনরা! ‘সিনেমা ছেড়ে পাহারাদার হলেন?’ প্রশ্ন অনুগামীদের

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বললেই উঠে আসে ঋত্বিক চক্রবর্তীর নাম। অন্যরকম সিনেমার মাধ্যমে ইতিমধ্যেই দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছে অভিনেতা। বলাই বাহুল্য তাই তারপর পরবর্তী সিনেমা নিয়েও দারুন আগ্রহ বজায় রয়েছে অনুগামীদের মধ্যে। তবে এবার অভিনেতাকে কলকাতার হাজরা অঞ্চলের একটি এটিএম এর সামনে নিরাপত্তারক্ষীর পোশাক পরে বসে থাকতে দেখতে পেয়ে বেজায় চমকে উঠলেন অনুগামীদের একটি বড় অংশ।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় যে সমস্ত ছবিগুলি ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে ন্যাড়া মাথায় টুপি পরে একটি নীল রঙের নিরাপত্তার রক্ষীর পোশাক গায়ে দিয়ে এটিএম পাহারা দিচ্ছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। তবে এটিএম এ টাকা তুলতে আসা মানুষদের অনেকেই কিন্তু অভিনেতাকে দেখে চিনে উঠতে পারেননি। তবে যারা চিনতে পেরেছেন অভিনেতাকে তাদের সঙ্গে এগিয়ে এসে কথা বলা এবং ফটো তুলতে দেখা গিয়েছে অভিনেতাকে।

তবে জানা গিয়েছে এই সমস্তটাই আসলে নিজের আসন্ন ছবির প্রচারের জন্য করেছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। প্রসঙ্গত ভারত এবং বাংলাদেশের যৌথ উদ্যোগে তৈরি হয়েছে নতুন সিনেমা মায়ার জঞ্জাল যা ইতিমধ্যেই আন্তর্জাতিক পুরস্কার লাভ করতে সক্ষম হয়েছে। সেই সিনেমার প্রচারেই এদিন নিরাপত্তারক্ষীর বেশ ধারণ করতে দেখা গিয়েছে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh