বাংলা সিরিয়াল

‘এটা শাশুড়ি নাকি সতীন?’! সৃজনের পর্ণার কোমর মালিশ করার দৃশ্য উঁকি মেরে দেখলো ‘বাবুর মা’! ‘নিম ফুলের মধু’র নতুন পর্ব দেখে ক্ষেপে লাল দর্শকরা

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’ যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী পল্লবী শর্মাকে। প্রসঙ্গত এই প্রথমবার ছোটপর্দায় জুটি বাঁধতে দেখা গিয়েছে অভিনেতা রুবেল এবং ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী পল্লবীকে। এবং প্রথম থেকেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন তারা।

পাশাপাশি নিম ফুলের মত ইতিমধ্যে অত্যন্ত বাস্তবিক গল্প তুলে ধরার জন্য দারুন জনপ্রিয় হয়েছে অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র সৃজন এবং পর্নার মধ্যে বিয়ে হওয়ার পর থেকেই শাশুড়ি কৃষ্ণার তৈরি করা নানান ষড়যন্ত্রের সম্মুখীন হতে হয়েছে ধারাবাহিকের নায়িকা পর্নাকে।

তবে এবার সৃজন পর্ণার কোমর ব্যথার জন্য কোমর মালিশ করে দিচ্ছে দেখে তা নিয়েও আপত্তি করতে দেখা গিয়েছে বাবুর মা কৃষ্ণাকে। পাশাপাশি ছেলে এবং ছেলের বউয়ের ঘরে শাশুড়িকে উকি মারার দৃশ্য দেখে তীব্র প্রতিবাদ করতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন শাশুড়ি সতীনের মত ব্যবহার করছেন এই ধারাবাহিকে। সবমিলিয়ে ‘নিম ফুলের মধু’ নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh