টলিউড

মেকআপ করে তরুণী নায়িকারা বৃদ্ধা সাজছেন, অথচ সুযোগ পাচ্ছেন না বর্ষীয়ান অভিনেত্রীরা! অবশেষে মুখ খুললেন স্বর্ণযুগের নায়িকা মাধবী-সাবিত্রী

সম্প্রতি প্রকাশ্যে এসেছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর আগামী ওয়েব সিরিজ ইন্দুবালা ভাতের হোটেলের প্রথম ঝলক। এবং ইতিমধ্যেই অভিনেত্রীর লুক চাঞ্চল্য ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এই ওয়েব সিরিজের বৃদ্ধা বয়সে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে।

পাশাপাশি বয়সকে ঠিকভাবে ক্যামেরার সামনে ফুটিয়ে তোলার জন্য অভিনেত্রীকে কতটা প্রস্থেটিক মেকআপের সাহায্য নিতে হয়েছিল সেই দৃশ্যও ইতিমধ্যেই দেখে ফেলেছেন নেট দুনিয়ার বাসিন্দারা। তবে টলিউডে যথেষ্ট অভিজ্ঞ এবং বর্ষীয়ান অভিনেত্রীরা থাকতেও তরুণী অভিনেত্রীরাই বৃদ্ধা চরিত্রে অভিনয় করছেন এ নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছিল নেটিজেনদের।

অবশেষে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল স্বর্ণযুগের নায়িকা সাবিত্রী চট্টোপাধ্যায় এবং মাধবী মুখোপাধ্যায়কে। এদিন এক বেসরকারি সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তর দিতে গিয়ে দুই নায়িকাই এক বাক্যে জানিয়েছেন গোটা বিষয়টি নির্ভর করে নির্মাতাদের উপরে।

পাশাপাশি কোন তরুণী অভিনেত্রী যদি বৃদ্ধা চরিত্রে অভিনয় করতে স্বাচ্ছন্দ্য হন তাহলে সেখানে আপত্তির কিছু নেই বলেই মনে করছেন তারা। প্রসঙ্গত কল্লোল লাহিড়ীর অত্যন্ত জনপ্রিয় উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’কে পর্দায় রূপ দিতে চলেছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। ইতিমধ্যেই অনুগামীদের মধ্যে তুমুল জনপ্রিয় হয়েছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর নতুন লুক। ফলস্বরূপ ওয়েব সিরিজটি নিয়ে দারুন উত্তেজনা বজায় রয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh