বাংলা সিরিয়াল

জি বাংলায় মহাগুরু মিঠুন চক্রবর্তী আসতেই শুরু দারুণ চমক! মিঠুন ম্যাজিকে টিআরপি তালিকায় হেরে গেলো ‘দিদি নাম্বার ওয়ান’, প্রথম স্থানে ‘ডান্স বাংলা ডান্স’

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের যে সমস্ত অনুষ্ঠানগুলি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন দর্শকরা তাদের মধ্যে অন্যতম হলো জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান। প্রসঙ্গত দীর্ঘদিন ধরে জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি দিদি নাম্বার ওয়ান সঞ্চালনা করে আসছেন জি বাংলার পর্দায়। পাশাপাশি সারা বাংলা থেকে প্রতিযোগীরা অংশগ্রহণ করে থাকেন এই অনুষ্ঠানে।

যে কারণে মাঝেমধ্যে নানা বিতর্ক তৈরি হলেও টিআরপি তালিকার প্রথম স্থান থেকে কিন্তু সরানো যায় না, দিদি নাম্বার ওয়ানকে। তবে এবার সকলকে চমকে দিয়ে জি বাংলার ডান্স বাংলা ডান্স উঠে এলো টিআরপি তালিকার প্রথম স্থানে। প্রসঙ্গত জনপ্রিয় অভিনেত্রী মৌনী রায়, শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে এই মুহূর্তে দেখতে পাওয়া যাচ্ছে মহাগুরু মিঠুন চক্রবর্তীকে।

এবং তিনি জি বাংলায় ফিরে আসতেই দারুণ জনপ্রিয় হয়েছে ডান্স বাংলা ডান্স অনুষ্ঠানটি অনুগামীদের মধ্যে এমনটাই মনে করছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। সব মিলিয়ে এই সপ্তাহের টিআরপি তালিকার ফলাফল দারুন চমকে দিয়েছে নেটদুনিয়ার বাসিন্দাদের। তবে আগামী সপ্তাহগুলিতে রচনা ব্যানার্জি এবং মিঠুন চক্রবর্তীর দ্বৈরথে কে জয় লাভ করেন তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

নন ফিকশনের টিআরপি তালিকা-

ডান্স বাংলা ডান্স (৭.৬)

দিদি নম্বর ১ সানডে ধামাকা (৬.৪)

সুপার সিঙ্গার ৪ (৪.০)

ঘরে ঘরে জি বাংলা (১.২)

Back to top button

Ad Blocker Detected!

Refresh