বাংলা সিরিয়াল

‘এই মেয়ে সবসময় স্যারকেই ধরে’! ডক্টর গুহকে পটাতে জন্মদিনে গান গাইছে রাধিকা! লীনা পিসি গল্পের গরুকে কোথায় তুলতে বাকি রেখেছে কে জানে? জব্বর ট্রোল ধারাবাহিককে নিয়ে

স্টার জলসার(Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা(Ekkadokka)। মেডিকেল সাইন্সের উপর নির্ভর করে গড়ে উঠেছে এই ধারাবাহিকের গল্প। গল্পের নায়ক নায়িকার রাধিকা এবং পোখরাজ যাদের চরিত্রে অভিনয় করছেন সোনামণি সাহা(Sonamoni Saha) এবং সপ্তর্ষি মৌলিক(Saptarshi Moulik)। দুই পরিবার যারা দুজনেই চিকিৎসা বিদ্যার সঙ্গে জড়িত আবার দুই পরিবারের মধ্যে চরম শত্রুতা। এই শত্রু তার মধ্যেই দুই পরিবারে ছেলে মেয়ের মধ্যে হয় প্রেম ভালোবাসা তারপর বিয়ে।

যদিও সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না। আলাদা হয়ে যেতে হয় রাধিকা এবং পোখরাজকে। আপাতত পুরনো স্মৃতি ভুলতে রাধিকা অন্য এক হসপিটালে যোগ দিয়েছে ইন্টার্ন হয়। সেখানে আবার রয়েছে সকলের পছন্দের অভিনেতা প্রতীক সেন(Pratik Sen)। ডক্টর গুহর চরিত্রে অভিনয় করছেন তিনি। শুরু থেকেই সোনামনির পাশে প্রতীক সেনকে দেখতে চেয়েছিলেন দর্শক। অবশেষে সোনাতিক জুটিকে ফিরে পেয়ে খুশি দর্শক। এর আগে মোহর ধারা ভাইকে স্যার-স্টুডেন্টের ভূমিকায় দেখা গিয়েছিল তাদের।

তবে প্রতীক সেন এই ধারাবাহিকে আসতে মুখ গোমরা হয়েছে পোখরাজ ভক্তদের। অনেকেরই মনে হয়েছে প্রতীক সেন আসার পর ধারাবাহিকভাবে চড়চড় করে এগোচ্ছে খুব পোখরাজকে ভিলেন বানিয়ে ছাড়বে এই ধারাবাহিকের লেখিকা। তবে এর মধ্যেই নতুন এক গল্প সামনে এসেছে দর্শকদের।

প্রতীক সেন যতই খিটখিটে ডাক্তার হোক না কেন রাধিকার সঙ্গে তার একটা আলাদাই বোঝাপড়া সম্পর্ক হয়ে দাঁড়িয়েছে। রোগী থেকে শুরু করে হাসপাতালে প্রত্যেকে তাকে ভগবান বলে মনে করেন। যেটা একেবারেই পছন্দ নয় রাধিকার। তবে তার চিকিৎসা বিদ্যার উপর পূর্ণ ভরসা রয়েছে রাধিকার। এ কারণে নরমে গরমে হলেও ডক্টর গুহকে ভালোই লাগছে রাধিকার।

তাই তার জন্মদিনে হাসপাতালে সমস্ত স্টাফ, নার্স এবং ডাক্তারদের নিয়ে তার জন্মদিনে থালা সাজিয়ে খেতে দিয়েছে এবং গান গাইছে। এটা দেখেই ট্রোল করতে শুরু করেছেন দর্শক। কেউ লিখেছেন,’ এই মেয়েটা সবসময় স্যারদের কেই ধরে’। আবার কেউ লিখেছেন,’ ধুর আবারো শুরু মনে পড়ছে নতুন কিছু দেখতে পাব পরিচালকের মাথায় একই চিন্তা গান গান গান’। কেউ কেউ আবার মোহরের স্মৃতি উস্কে বলেছেন,’ আমি ভাবলাম পথে এবার নামো সাথী গাইবে’।

সব মিলিয়ে চূড়ান্ত ট্রোলের শিকার হতে হয়েছে ধারাবাহিকের এই এপিসোডকে। যদিও প্রত্যেকবারের মতোই কোনো সমালোচনাকে পাত্তা দেননি লেখিকা লীনা গাঙ্গুলী। তিনি নিজস্ব ঢংয়েই এগিয়ে নিয়ে চলেছেন এই ধারাবাহিকের গল্প।

Back to top button

Ad Blocker Detected!

Refresh