বাংলা সিরিয়াল

‘মাউন্ট এভারেস্টের পাশে উইয়ের ঢিবি’! ছোট পর্দার নায়ক প্রতীক সেন নাকি বর্তমানের উত্তম কুমার! মিল খুঁজতে গিয়ে অজান্তেই ট্রোলের শিকার অভিনেতা

বাংলা সিনেমা জগতের অন্যতম পছন্দের তারকা উত্তম কুমার(Uttam Kumar)। ৮ থেকে ৮০ সবাই মুগ্ধ তার অভিনয়ে। তিনি একমাত্র মহানায়ক এই বাংলা বিনোদন জগতে। যদিও হালের সময়ে অনেকেই মহানায়ক উপাধি পেয়েছেন কিন্তু বাঙালি আজও মহানায়ক বলতে তাকেই বোঝেন। তার সমকালীন অভিনেতা অভিনেত্রীরাও উত্তম কুমার সম্পর্কে একটি কথাই বিশ্বাস করতেন। যদি সত্যিই ইন্ডাস্ট্রি বলে কিছু হয়ে থাকে তাহলে সেটা অবশ্যই উত্তম কুমার আর কেউ নয়। এমনটাও বিশ্বাস করে অনেকে।

অন্যদিকে ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ প্রতীক সেন(Pratik Sen)। একাধিক ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন তিনি। তবে এবার নিজের অজান্তেই ট্রোলের(Trolled) স্বীকার হলেন তিনি। টলিউড(Tollywood) তথা ভারতীয় সিনেমা জগতের অন্যতম প্রভাত প্রতিম প্রাণপুরুষ উত্তম কুমার। তার সঙ্গে তুলনা টানলেন এক ভক্ত।

এক ভক্ত প্রতীকের বর্তমান ধারাবাহিকের একটি ছবি নিয়েছে সোশ্যাল মিডিয়া থেকে। যেখানে এক্কাদোক্কা ধারাবাহিকের ডক্টর অনির্বাণ গুহর ভূমিকায় অভিনয় করছে তিনি। তার দুটি ছবি নিয়েছেন এবং সেই ছবি কোলাজ করেছেন উত্তম কুমারের সঙ্গে। যেখানে মহানায়ক প্রায় এক ভঙ্গিমায় ছবিতে পোজ দিয়েছেন। এই দুটো ছবি পাশাপাশি দেখে এক প্রতীক ভক্ত লিখেছেন,’ টলিউড ইন্ডাস্ট্রির দুই মহা রত্ন। উজ্জ্বলতম নক্ষত্র গর্ব একজন শ্রদ্ধেয় মহানায়ক উত্তম কুমার আর একজন সফল অভিনেতা প্রতীক সেন দাদাভাই। দুটো পিকচার পুরো আলাদা অথচ ভাব ভঙ্গিমায় পুরো এক। অসাধারণ মুখের অভিব্যক্তি প্রকাশ’।

স্বাভাবিকভাবে এই অযাচিত তুলনা পছন্দ হয়নি অনেকের। সেই পোস্ট তুলে একজন লিখেছেন,’ হতে পারে উনি ভালো অভিনেতা তাই বলে মহানায়ক উত্তম কুমারের সাথে তুলনা করাটা একটু বাড়াবাড়ি হয়ে গেল না? কার সাথে কিসের তুলনা’!!! পাশাপাশি আরো বেশ কয়েকজন লিখেছেন,’ মাউন্ট এভারেস্টের পাশে উইয়ের ঢিবি’।

তবে এখানেও বাদ যায়নি মিঠাই ভক্তরা। একবার শ্রীদেবীর সঙ্গে সৌমির তুলনা হওয়ার প্রসঙ্গ টেনে এনে মন্তব্য করেছেন। কিছুটা না জেনেই চুলের শিকার হয়ে গেলে অভিনেতা। যদিও এখন এ প্রসঙ্গে কোনো রকম মুখ খোলেননি তিনি। হয়তো আগামী দিনে ট্রোলের জবাব দেবেন কাজ দিয়েই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh