টলিউড

এত বড় অভিনেত্রী তবু নেই কোন অহংকার! পরিবারের সাথে ঘরোয়া ভাবেই জন্মদিন উদযাপন অপরাজিতার! প্রশংসা আর শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিলেন নেটিজেনরা

অপরাজিতা আঢ্য, আলাদা করে এই অভিনেত্রীর ক্ষেত্রে আর কী বিশেষণই বা দেওয়া যায়? যাই বলবো তাই কম পড়বে। বাংলা ইন্ডাস্ট্রির অপাদি, দর্শক মহলের ঠিক এতটাই জনপ্রিয়। ৮ থেকে ৮০ সকলের কাছেই জনপ্রিয় এই মিষ্টি হাসির অভিনেত্রী। বেশ কিছুদিনের ছুটি কাটিয়ে ফিরেছেন বাড়িতে। বাড়ি ফিরেই জন্মদিন উদযাপনে মাতলেন অভিনেত্রী।

বলা যায় একপ্রকার বাড়ির লোকেরা তাঁকে রীতিমত দিলেন একটা বড়সড় সারপ্রাইজ। কিছুদিন আগেই মহা শিবরাত্রির পুণ্য লগ্নে কোয়েম্বাটুর থেকে ঘুরে এসেছেন অভিনেত্রী। আসলে ইশা ফাউন্ডেশন থেকে আমন্ত্রণ পেয়ে সেখানেই উপস্থিত ছিলেন তিনি। এখানে বেশ কিছু সুন্দর মুহূর্ত কাটানোর জন্য হাজির হয়েছিলেন। সেখান থেকে ২১ শে ফেব্রুয়ারি বাড়ি ফিরেছেন তিনি।

সারপ্রাইজ শুরু হল মাঝ রাত থেকে। রাত বারোটা বাজতেই কেক কেটে সেলিব্রেট করা হলো। সারা ঘর সাজানো বেলুন ফেস্টুনে। এই দিন অভিনেত্রীর পরনে ছিল সাদা রংয়ের ফুল হাতা একটি ফ্লোরাল প্রিন্টেড গাউন। সবটা মিলিয়ে পরিবারের সাথে আনন্দ উৎসবে মেতে উঠেছিলেন অভিনেত্রী।

জন্মদিনের এই সুন্দর মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অভিনেত্রী অপরাজিতা। সাথেই অভিনেত্রী ক্যাপশন লিখেছেন, ‘মুক্তো করো হে সবার সঙ্গে, মুক্তো করো হে বন্ধ, সঞ্চার করো সকল মর্মে, শান্ত তোমার ছন্দ’। এছাড়াও ভিডিও শেয়ার করে নেটিজেনদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। আর বলাই বাহুল্য, ছবি এবং ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button

Ad Blocker Detected!

Refresh