বাংলা সিরিয়াল

শুভশ্রী-শ্রাবন্তীর নির্বোধ বিচারক! দেবশ্রীর মত ডান্সিং কুইন থাকতে কিনা নাচতে গেলে হোচট খায় তারা বিচারক? ক্ষেপে লাল ডান্স বাংলা ডান্সের দর্শক, উঠলো বিচারক পরিবর্তনের দাবি!

জি বাংলা(Zee Bangla)য় সবে নতুন করে যাত্রা শুরু করেছে ডান্স বাংলা ডান্স(Dance Bangla Dance)। নাচের এই রিয়ালিটি শো কার্যত প্রথম সপ্তাহ থেকেই ছক্কা হাকাতে শুরু করেছে। টিআরপি তালিকাতে প্রাপ্ত নম্বর ৭.৬। আর এই অনুষ্ঠানে মহা গুরুর আসনে আবার ফিরে এসেছেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। ছোট্ট ছোট্ট খুদেদের মধ্য থেকে সেরার সেরা কে বেছে নেবেন বিচারকেরা। এতক্ষণ পর্যন্ত ব্যাপারটা ঠিক ছিল। কিন্তু বিচারককে নিয়েই এবার সমস্যা শুরু হলো দর্শকদের। কারণ বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly) এবং শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)।

ওপেনিংয়ে কার্যত ঝোড়ো ব্যাটিং করেছে ডান্স বাংলা ডান্স। আগামী সপ্তাহ থাকতে বড়সড় চমক। কারণ অতিথি বিচারক হয়ে আসছেন দেবশ্রী রায়(Debashree Roy)। দু’দিন ধরে তিনি থাকবেন অতিথি বিচারক হিসেবে। ইতিমধ্যে সেই প্রমো সামনে এসেছে দর্শকদের। যা দেখে মারাত্মক খুশি দর্শক।

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়। যিনি অভিনয়ের পাশাপাশি নাচ নিয়েও বাংলায় খুব বিখ্যাত। বিশেষ করে তার ‘আমি কলকাতার রসগোল্লা’, ‘জানা-অজানা পথে চলেছি’ গানগুলিতে নাচ ছিল প্রধান আকর্ষণ। বয়স ৬০ পেরিয়ে গেলেও আজও নাচকে এগিয়ে রাখেন তিনি। আর তাকে কিনা করা হলো অতিথি বিচারক?

কেউ কেউ প্রশ্ন করেছেন যারা বিচারক হয়েছেন তারা থাকতেই জানেনা তারা আবার অন্যের বিচার কি করে করবে। পাশাপাশি দেবশ্রী রায়কে স্থায়ী ভাবে ডান্স বাংলা ডান্সে যুক্ত করার দাবি উঠেছে। শুধু তাই নয়, শুভশ্রী এবং শ্রাবন্তীকে কটাক্ষ করে নির্বোধ বিচারক বলা হয়েছে।

আগামী দুই বিশেষ পর্বে দেব অতিথি বিচারক হিসেবে নন বরং মহাগুরু মিঠুন চক্রবর্তীর সঙ্গেও কোমর দোলাবেন তিনি। পাশাপাশি অঙ্কুশ- শুভশ্রীর সঙ্গেও ‘স্বামী স্বামী’ গানে নাচবেন। বোঝাই যাচ্ছে কি মারাত্মক জমজমাট হতে চলেছে এই পর্ব। তাই মিস না করে অবশ্যই দেখুন ডান্স বাংলা ডান্স।

Back to top button

Ad Blocker Detected!

Refresh