বাংলা সিরিয়াল

বেশি দরদ জুঁইয়ের! বেণী বৌদি জোর করে বউ হওয়ার পর থেকে একটু বেশিই দরদ দেখাচ্ছে জুঁই! শুভ্রকে বাধ্য করছে খাইয়ে দিতেও! আলাদাই পরকীয়া চলছে ‘জঘন্য সিরিয়াল’ খেপলেন দর্শক

জি বাংলার(Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক সোহাগ জল(Sohag Jol)। তবে শুরুর থেকেই ধারাবাহিক তেমন জনপ্রিয়তা না পেলেও দিনে দিনে এই ধারাবাহিক দর্শকদের পছন্দের তালিকায় উঠে আসছে। তবে সোহাগ জলকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে কেচ্ছা কম হয় না। কারণ ধারাবাহিক নাকি এক অন্যমাত্রায় পরকীয়া দেখিয়ে ফেলেছে যা আর কোন চ্যানেল কোন ধারাবাহিক এর আগে দেখাতে পারেনি।

গল্পের নায়ক শুভ্র এবং জুঁই হলেও চর্চায় থাকেন কোন চরিত্র বেণী বৌদি। তার স্বামী মারা গেলেও দুই দেওরকে একসঙ্গে ভালোবেসে ফেলেছে সে। তাই একজনের সঙ্গে ঘনিষ্ঠ হয় অন্তঃসত্ত্ব তা হয় এবং অন্যজনকে বিয়ে করে সন্তানের দাবী জানা।

সবমিলিয়ে ধারাবাহিকে যা হচ্ছে তাতে মাথা ঘেঁটে গিয়েছে দর্শকদের। তারপরেও টিআরপি তালিকাতে নাম তোলে এই ধারাবাহিক। ধারাবাহিকে দেখা যাচ্ছে বেনি বৌদি শুভ্রকে বিয়ে করার পর থেকে বউয়ের অধিকার চাইছে শ্বশুরবাড়িতে কিন্তু কেউ সেই অধিকার দিতে চাইছে না। অন্যদিকে শুভ্রর নিজের বউ জুঁই বেশি দরদ দেখিয়ে তার কথা মেনে চলছে।

এমন কি কেউ যখন বরণ করে বেণীকে ঘরে ঢোকাতে চাইছে না তখন জুঁই বরণ করে তাকে ঘরে তুলেছে। এখন আবার জুঁইকে বলছে খাইয়ে দেয় সেটা বলার জন্য। এরপরেই জয়ী শুভ্রকে ভাতের থালে এগিয়ে দিয়ে বলে তাকে খাইয়ে দিতে। এই গোটা ব্যাপারটা একেবারেই ভালোভাবে হজম করছেন না দর্শক।

কেউ কেউ নায়িকাকে তুলোধনা করে ছেড়েছেন। জুঁইয়ের এই বেশি দরদ সহ্য হচ্ছে না দর্শকদের। তবে জয়ী এসব ইচ্ছাকৃত করছে নাকি এর পেছনে অন্য কোন কারণ রয়েছে তা এখনো প্রকাশ্যে আসেনি। আপাতত বেণীর সত্যি সামনে আসার অপেক্ষায় রয়েছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh