বাংলা সিরিয়াল

এবার ছলচাতুরি করে সৃজন-পর্ণাকে আলাদা করছে কৃষ্ণা! মিথ্যে বৈধব্যযোগ ভয় দেখিয়ে লাভ হবে কি? কি হতে চলেছে আগামী দিনে দেখুন

জি বাংলা(Zee Bangla)র ব্যাপক জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। যাচ্ছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। বিশেষ করে পর্ণা এবং সৃজন এক হওয়ার পর থেকে আরো বেশি করে জনপ্রিয়তা পাচ্ছে এই ধারাবাহিক।

দর্শককে তাদের একসঙ্গে দেখতে পছন্দ করলেও গোটা জিনিসটা মেনে নিতে পারছে না কৃষ্ণা। তাই কিভাবে তাদের দুজনকে আলাদা করা যায় সেই পরিকল্পনাই করতে শুরু করেছে সে। আর এই যে তাকে সাহায্য করছে তিন্নি এবং সৃজনের বৌদি। শিবরাত্রির দিন শিব পার্বতী চরিত্রে অভিনয় করার পর থেকেই কারো মাথা খারাপ হয়ে গিয়েছে কৃষ্ণার।

সৃজনের বৌদিকে এক যোগী মা সাজিয়ে পর্নাকে বলে তার বৈধব্য যোগ আছে তাই সে যেন এক বছর স্বামীর থেকে আলাদা থাকে। আর তারপরেই সৃজন সিড়ি থেকে পড়ে যায় সবার সামনে।

যদিও পর্না আধুনিক সমাজে বড় হওয়া মেয়ে। সে জানিয়ে দিয়েছে এসব বুজরুকি সে মানে না। কিন্তু সে জানে না তার বৌদিরাই সিঁড়িতে জল ঢেলে সৃজনকে ফেলে দিয়েছে। এখন দেখার পর্না কি শেষ পর্যন্ত তাদের ফাঁদে পা দেয় নাকি ঠিক আবার বুদ্ধি করে সমস্ত জোচ্চুরি সামনে আনে।

তবে ইতিমধ্যে বিরক্তি প্রকাশ শুরু করে দিয়েছে এই নতুন প্রমো দেখে। এই নতুন ট্র্যাক অনেকেরই পছন্দ হয়নি। তা মন্তব্য বাক্সর দিকে নজর রাখলেই বোঝা যাচ্ছে। কেউ কেউ আবার সৃজন পর্ণার সংসারও পরকীয়ার আভাস দেখতে পাচ্ছেন। এখন শুধু অপেক্ষা করা ছাড়া আর কোন উপায় নেই। আগামী দিনে অপেক্ষা করতে হবে গল্প কোন দিকে এগোই তা দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh