বাংলা সিরিয়াল

নিজেই শাহরুখের মতো হাত বাড়িয়ে তুললো, আবার ট্রেনে উঠে মিষ্টি মিষ্টি ঝগড়া শুরু করল সূর্য-দীপা! এপিসোড জমে ক্ষীর, আগামী পর্বের অপেক্ষায় দর্শক

দারুন রোমান্টিক পর্ব আসতে চলেছে স্টার জলসা(Star Jalsha)র অনুরাগের ছোঁয়া(Anurager Choya) ধারাবাহিকে। যত দিন যাচ্ছে ততই একটা একটা করে গুগলি ফাটাচ্ছে এই ধারাবাহিক। প্রত্যেকটা এপিসোড এতটাই টানটান উত্তেজনাপূর্ণ যে দর্শক না দেখে থাকতেই পারেন না। এখন তো আবার সপরিবারে দার্জিলিং-র পথে রওনা দিয়েছে। স্বাভাবিকভাবেই দর্শকরা আশা করছেন হয়তো কাঞ্চনজঙ্ঘাকে সাক্ষী রেখেই মিল হবে সূর্য-দীপার। তবে যাওয়ার পথেও একে অপরের সঙ্গে দুষ্টু মিষ্টি ঝগড়া করতে শুরু করলো।

ধারাবাহিকের আগামী পর্বে (Next Episode)দেখা গিয়েছে সোনার জল তেষ্টা পেয়েছে কিন্তু সেই সময় জল না থাকার কারণে দীপা জল কিনতে গেছে স্টেশনে। আর ঠিক সেই মুহূর্তে ট্রেন ছেড়ে দিয়েছে। দীপা দৌড়াতে দৌড়াতে আসছে। আর সূর্য পুরো শাহরুখ খানের মতো হাত বাড়িয়ে দাঁড়িয়ে রয়েছে ট্রেনের গেটে। ‘ডিডিএলজে’ স্টাইলে দীপাকে টেনে ট্রেনে তুলে দিল সে।

শুধু কি তাই, ট্রেনে উঠেই আবার ঝগড়া শুরু করেছে যেহেতু দীপা যাচ্ছে তাই সে আর দার্জিলিং যাবে না। তখন দীপা তাকে বলে সে যদি চলে যেতে চায় তাহলে যেতে পারে তাহলে অন্তত সে শান্তিতে ঘুরতে পারবে। এই কথা শুনে আবার রেগে যায় সূর্য। বলতে থাকে যদি শান্তি চায় তো বাড়িতে যেতে পারে। উল্টে দীপা বলেছে চলে যেতে সেই চেয়েছিল সে যেতে পারে দীপা কোথাও যাবে না।

আর এই দুষ্টু মিষ্টি ঝগড়া উপভোগ করছেন দর্শক। আপাতত আগামী পর্বের অপেক্ষায় বসে রয়েছেন। পাশাপাশি দীর্ঘদিন ধরে চেয়ে আসছেন কবে সূর্য এবং দীপার যাবতীয় ভুল বোঝাবুঝি কেটে আবার সব ঠিক হয়ে যায়। পাশাপাশি মিশকার যাবতীয় কুকীর্তি যেন সামনে আসে। সেই দিনের অপেক্ষায় বসে রয়েছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh