বাংলা সিরিয়াল

এখানেও পরকীয়া! সৃজন পর্ণার মাঝে ভাঙন ধরাতে আসছে তিন্নি! সুযোগ পেয়ে পর্ণা চোখে কমলালেবুর রস ছিটিয়ে মজা দেখিয়ে দিয়েছে! নতুন প্রমো আসতেই জমে উঠেছে ধারাবাহিক

জি বাংলা(Zee Bangla)র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। শুরুর থেকেই এই ধারাবাহিক দর্শক মহলে আলাদা একটা জনপ্রিয়তা পেয়ে এসেছে। তার মুখ্য কারণ হিসেবে উঠে এসেছে গল্পের বাস্তবিকতা। ধারাবাহিকের নায়ক নায়িকা পর্না এবং সৃজন দর্শকদের ভীষণ পছন্দের। তবে এই গল্পে একটি বিরক্তিকর চরিত্র রয়েছে সে কৃষ্ণা। ধারাবাহিকের গল্পের নায়কের মা সে।

যেহেতু পর্না আধুনিক পরিবারের মেয়ে এবং তারা পুরনোপন্থী পরিবারের তাই প্রথম দিকে পর্নার মানিয়ে নিতে বেশ কষ্ট হচ্ছিল সেটাই সুযোগ নিচ্ছিল তার শাশুড়ি। বারবার চেষ্টা করেছি কিভাবে ছেলে বউয়ের মাঝে বিভেদ সৃষ্টি করা যায়। কিন্তু প্রত্যেকবার বন্যা নিজের বুদ্ধি দিয়ে বেরিয়ে গিয়েছে। তবে এবার তিন্নিকে কাজে লাগিয়ে তাদের সম্পর্কে ভাঙ্গন ধরাতে চাইছে কৃষ্ণা।

সম্প্রতি ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা জানেন এই মুহূর্তে ঝামেলা চলছে দুজনের মধ্যে। আর এটা সুযোগ নিয়ে তিন্নিকে তাদের মাঝে আনতে চাইছে কৃষ্ণা। সম্প্রতি প্রকাশিত প্রমোতে(New Promo) দেখা গেছে তিন্নিকে কৃষ্ণা এবং সৃজনের বৌদি মিলে বোঝাচ্ছে তাদের মাঝে আসার জন্য আর এই সুযোগটাকে ব্যবহার করার জন্য। আমরা লেবু নিয়ে সৃজনের কাছে গেলে জোর করে তাকে কমলালেবু খাইয়ে দিতে চায় ।কিন্তু সৃজন তাকে এড়িয়ে চলে গেলে ঘরে ঢোকে পর্না। সে তিন্নিকে মুখের উপর বলে এখন সে এত সৃজন সৃজন করছে কেন? আসলে তাদের মাঝে ঢুকেছে তার সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল সৃজনের। এরপরেই পর্না তার চোখে কমলে লেবু রস ছিটিয়ে দিয়ে নিজের জায়গা দেখিয়ে দেয়।

স্বাভাবিকভাবেই দর্শকদের সামনে এই প্রমো আস্তে আনন্দে লাফিয়ে উঠেছেন দর্শক। কেউ কেউ আবার পরকীয়ার হাওয়া দেখতে পাচ্ছেন। সব মিলিয়ে যে আগামী দিনে দিন ফুলের মধুর পর্ব টানটান হতে চলেছে তা বলাই বাহুল্য। এখন দেখার পর্না কিভাবে তিন্নিকে শাস্তি দিতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh