বাংলা সিরিয়াল

এতকিছু করেও শেষ রক্ষা হলো না!সেই দার্জিলিঙে পৌঁছানোর আগেই সেরার মুকুট উঠল সূর্য-দীপার মাথায়! ফেবিকুইকের মতো দ্বিতীয় স্থানে আটকে জগদ্ধাত্রী, প্রকাশিত এ সপ্তাহের সেরাদের লিস্ট

ফের দেখতে দেখতে এসে গেল বৃহস্পতিবার। আর এই দিনটা মানেই বাংলা ধারাবাহিক(Bengali Serial) গুলির কাছে বিরাট একটা ভয়ের দিন। পরীক্ষার রেজাল্ট বেরোনোর মতো এই দিন ধারাবাহিকগুলির রেজাল্ট বেরোয়। কে ফাস্ট হলো, কে সেকেন্ড হল আবার কে একেবারে ডাহা ফেল সেটা জানা হয়ে যায় এই দিনেই।

তারকাদের মতন দর্শকরাও মুখিয়ে থাকেন এই দিনটার জন্য। তবে খুব একটা পরিবর্তন চোখে পড়ল না তালিকাতে(TRP List)। বরাবরের মতো প্রথমের স্থান দখল করেছে অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিক দেখিয়ে দিল পরকীয়া ছাড়াও প্রথম হওয়া যায়। দার্জিলিং যাওয়ার আগেই সুখবরটা পেয়ে গেল এই ধারাবাহিকের কলাকুশলীরা। আর প্রাপ্ত নম্বরে সংখ্যাটাও মারাত্মক ৯.৩। আশা করা যাচ্ছে কিছুদিনের মধ্যেই দশের ঘরে পা রাখবে এই ধারাবাহিক।

তবে এত কিছু মারপিট অ্যাকশন করেও জগদ্ধাত্রী কিছু করেই আর এগোতে পারছে না। সেই দ্বিতীয় স্থানেই যেন আটকে গেছে ফেভিকুইটের মত। কিছুতেই আর দ্বিতীয় থেকে প্রথমে পৌঁছতে পারছে না এই ধারাবাহিক। তৃতীয় স্থানে ৮.৬ নম্বর পেয়ে রয়েছে গৌরী এলো। তবে নিউ ফুলের মত এবার পাঁচ থেকে উঠে এসেছে চার নম্বরে। পর্না সৃজনের জাদু ভালই মনে ধরেছে দর্শকদের।

তবে এবারে মারাত্মক পরিবর্তন হয়েছে রাঙা বউ ধারাবাহিকে। তলানি থেকে সোজা উঠে এসেছে প্রথম পাঁচে। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৬। এবার দেখে নেওয়া যাক এক নজরে কোন ধারাবাহিক কত নম্বর পেয়ে কোথায় দাঁড়িয়ে।

প্রথম- অনুরাগের ছোঁয়া ৯.৩

দ্বিতীয়-জগদ্ধাত্রী ৯.০

তৃতীয়-গৌরী এলো ৮.৬

চতুর্থ-খেলনা বাড়ি/ নিম ফুলের মধু ৮.৪

পঞ্চম-রাঙা বউ ৭.৬

ষষ্ঠ-গাঁটছড়া ৭.১

সপ্তম-মিঠাই ৭.০

অষ্টম-বাংলা মিডিয়াম ৬.৯

নবম-মেয়েবেলা ৬.৭

দশম-হরগৌরী পাইলস হোটেল ৬.৬

তবে নতুন শুরু হওয়া ধারাবাহিকের মধ্যে টিআরপি তালিকাতে নাম তুললেও মিঠাইয়ের কাছে একেবারে গোহারা হেরে গিয়েছে। একটু করে নিজেকে আবার পুরনো জায়গায় ফেরাতে ব্যস্ত মিঠাই। পাশাপাশি নন ফিকশন শো গুলিও ভালো ফলাফল করেছে।

ডান্স বাংলা ডান্স প্রথম দিন ৭.৬ তে প্রথম হয়েছে। দ্বিতীয় স্থানে রয়েছে দিদি নাম্বার ওয়ান পর্ব। প্রাপ্ত নম্বর ৬.৪। সুপার সিঙ্গার রয়েছে তৃতীয় স্থানে প্রাপ্ত নম্বর ৪.০।

Back to top button

Ad Blocker Detected!

Refresh