ভাইরাল

‘ছবি না তুলে মেয়েকে শিক্ষা দিন’ তৈমুরের পর বলিউডের আরেক অবাধ্য স্টারকিডের আচরণে বিরক্ত নেটিজেন! নীতু কাপুরের নাতনি ক্যামেরার সামনে মায়ের সাথে অসভ্য আচরণ করলো!

স্টারদের জীবন নিয়ে মানুষের মধ্যে যেমন উৎসাহ থাকে তেমনই স্টার কিডদের নিয়েও উৎসাহ থাকে প্রবল। স্টার কিডরা ছোটবেলায় সকলের কাছে যতটা আদুরে হন, বড় হওয়ার পর তারা তাদের উদ্ধত আচরণের জন্য ততটাই বেশি সমালোচিত হন। ঠিক যেমন তৈমুর আলি খান। করিনা স‌ইফের সন্তান তৈমুর স্টার কিডদের তালিকার মধ্যে সবথেকে বেশি গুরুত্ব পান। ছোটবেলায় সকলে তাকে পছন্দ করলেও বড় হয়ে ক্যামেরার সামনে তার অবাধ্য আচরণ দেখে জনসাধারণ বিরক্ত হয়ে উঠেছেন। কখনো তৈমুর পাপারাজ্জিদের উদ্দেশ্যে আঙুল তুলে চিৎকার করে কখনও বা ন্যানির সঙ্গে দুর্ব্যবহার করে কখনো বা সে বাবা মায়ের কথার প্রকাশ্যে অবাধ্যতা করে- যা দেখে নেটিজেনরা বিরক্ত হয়ে যান। তারা তৈমুরের শিক্ষা নিয়ে প্রশ্ন তোলেন। সম্প্রতি আরেকজন স্টার কিডের আচরণ নিয়ে প্রশ্ন তুললেন নেটিজেনরা।

ঋষি কাপুর আর নীতু সিংয়ের মেয়ে ঋদ্ধিমা সাহানি কাপুরের একমাত্র কন্যা সন্তানের আচরণ নিয়ে সম্প্রতি তীব্র সমালোচনা শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্যামেরার সামনে সে যেরকম অবাধ্যর মতো আচরণ করেছে সে, যা নিয়ে রীতিমতো সমালোচনা হচ্ছে। গতকাল বলিউড ডিজাইনার মনীষ মালহোত্রার বাড়িতে একটা পার্টি ছিলো, সেই পার্টি অ্যাটেন্ড করতে উপস্থিত হয়েছিলেন নিতু সিং ও তার মেয়ে ঋদ্ধিমা। ঋদ্ধিমা একা সেই অনুষ্ঠানে উপস্থিত হননি, ঋদ্ধিমা তার সাথে নিয়ে গিয়েছিলেন তার মেয়েকেও। ঋদ্ধিমার মেয়ের আচরণ নিয়েই এই দিন প্রশ্ন উঠলো।

ক্যামেরার সামনে ঋদ্ধিমার মেয়ে যে রকম আচরণ করেছেন, তা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে সে বিরক্ত। ‌ ঋদ্ধিমা যতবার তার হাত ধরছিল সে ততোবারই হাত ছাড়িয়ে নিচ্ছিল। ঋদ্ধিমা মেয়ের সাথে ক্যামেরার সামনে পোজ দিতে চাইলেও তার মেয়ে জোর করে ক্যামেরার সামনে থেকে সরে যায়। পুরো বিষয়টা ক্যামেরা তে উঠে যায় আর এই পুরো বিষয়টা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নেটিজেনরা ঋদ্ধিমার মেয়ের আচরণ নিয়ে রীতিমতো প্রশ্ন তোলেন। নেটিজেনরা বলেন যে তার মেয়ে যখন ক্যামেরার সামনে পোজ দিতে চাইছে না তখন কেন তাকে বারবার ক্যামেরার সামনে আনছেন ঋদ্ধিমা? অনেকে বলেছেন মেয়েটি ক্যামেরা ফ্রেন্ডলি নয়, তাই তাকে ক্যামেরার সামনে আনবার দরকার নেই। অনেকে আবার এও বলেছেন যে মেয়েকে ঋদ্ধিমা উচিত শিক্ষা দিতে পারেননি, তাই সে এরকম উদ্ধত আচরণ করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

Back to top button